টলিউডবিনোদন

ঘরে ছোট্ট ইউভান, ছেলেকে ছাড়াই অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন রাজ-শুভশ্রী, ভাইরাল ছবি

Advertisement

টলিটাউনের এই মুহূর্তের সবচেয়ে বড় স্টার ইউভান চক্রবর্তী (yuvan Chakraborty)।  কিন্তু তার বাবা পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও মা অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (subhasree Ganguly) -ও যে স্টারডমের দিক থেকে কম যান না, তা বারবার প্রমাণিত হয়েছে সোশ্যাল মিডিয়ায় তাঁদের ছবি ভাইরাল হওয়ার ঘটনায়।  সম্প্রতি শুভশ্রী ইন্সটাগ্রামে তাঁর ও রাজের একটি ছবি শেয়ার করে লিখলেন, এটি থ্রোব‍্যাক ছবি। ছবিতে টি-শার্ট ও জিনস পরে ঝিলের ধারে কাঠের পাটাতনে শুয়ে ‘চিল’ করছেন রাজ ও শুভশ্রী।  শুভশ্রীর শেয়ার করা ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

কিছুদিন আগেই  সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে  রাজ ও  শুভশ্রীর একটি পার্টির ভিডিও।  ভিডিওতে যথেষ্ট ঘনিষ্ঠ ভাবে নাচ করতে ও একে অপরকে চুম্বন করতে দেখা যাচ্ছে রাজ ও শুভশ্রীকে।  ভিডিওতে উপস্থিত সকলে দেখছেন রাজ ও শুভশ্রীর ঘনিষ্ঠ মুহূর্ত।

রাজ ও শুভশ্রীর বাড়িতে বছরের শেষে ছিল ঘরোয়া পার্টি।  এই পার্টিতে উপস্থিত ছিলেন রাজের ঘনিষ্ঠ মহল।  পার্টির হোস্ট ছিলেন রাজ-ঘরণী শুভশ্রী গাঙ্গুলী।  পার্টিতে পরিচালক সৃজিত মুখার্জি (srijit Mukherjee) ও তাঁর স্ত্রী মিথিলা (Mithila) এসেছিলেন তাঁদের একমাত্র মেয়েকে নিয়ে।  এছাড়া ছিলেন গায়ক রূপঙ্কর বাগচী(Rupankar Bagchi)।  পার্টি মাতিয়ে রেখেছিল রাজ ও শুভশ্রীর একমাত্র পুত্রসন্তান ইউভান(yuvan)। রাজ পার্টির বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

কয়েক মাস আগে জন্ম হয়েছে পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর একমাত্র পুত্রসন্তান ইউভানের।  ইউভানের জন্মের সময় শুভশ্রী ওয়েট গেন করেছিলেন।   সম্প্রতি তিনি আবারও শেপে ফেরার জন্য শুরু করেছেন ওয়ার্কআউট।  তাঁকে এই ব্যাপারে মোটিভেট করেছেন টলিউডের পরিচালক ও ডান্স কোরিওগ্রাফার বাবা যাদব।  বাবা যাদবকে সোশ্যাল মিডিয়ায় ধন্যবাদ জানিয়েছেন শুভশ্রী।  তবে ওয়ার্কআউটের মাঝেও ইউভানকে সময় দিতে ভোলেন না ইউভানের মা।

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে রাজ চক্রবর্তী পরিচালিত ফিল্ম ‘হাবজি গাবজি’।  এই ফিল্মে অভিনয় করেছেন শুভশ্রী ও পরমব্রত (parambrata)।  কিছু দিন আগে ইউটিউবে মুক্তি পেয়েছে ‘হাবজি গাবজি’র  ট্রেলার।  ট্রেলারটি মুক্তি পাবার সঙ্গে সঙ্গেই তা নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়।  এক উচ্চাভিলাষী দম্পতি তাঁদের ছেলেকে সময় দিতে না পারায় তার হাতে তুলে দেন লেটেস্ট মডেলের মোবাইল ফোন।  এমনকি ছেলেটির বাবা তাকে শিখিয়ে দেন মোবাইল গেম খেলার পদ্ধতি।  ক্রমশ ছেলেটি আসক্ত হয়ে পড়ে মোবাইল গেমের প্রতি।  এরপর তাদের পারিবারিক জীবনে আসে নতুন মোড়।  এই মুহূর্তে ‘হাবজি গাবজি’র মুক্তি নিয়ে যথেষ্ট উত্তেজিত রাজ ও শুভশ্রী।

Tags

Related Articles

Back to top button