বিনোদন

Video: ভরা স্টেজে বুকে জল ঢাললেন রচনা তিওয়ারি, এই ভিডিও বাচ্চাদের সামনে দেখবেন না

আপনি যদি এই মুহূর্তে একাকীত্ব বোধ করেন, সেক্ষেত্রে এক্ষুনি এই সাহসী ডান্সের ভিডিওটি উপভোগ করুন।

Advertisement

Advertisement

বিগত বেশ কয়েক বছর ধরে নিজের গান এবং নাচের মাধ্যমে হরিয়ানার ডান্সিং কুইন স্বপ্না চৌধুরী কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। মূলত, তার গান এবং সাহসী ডান্সের জন্য কোটি কোটি ভক্ত রয়েছে সারা ভারতে। হরিয়ানার নৃত্যশিল্পী ও গায়িকা স্বপ্নার স্টেজ-শো দেখতে দূর-দূরান্ত থেকে মানুষ আসেন। যারা স্বপ্না চৌধুরীর পাগল করা নৃত্য উপভোগ করেন এবং উষ্ণতা অনুভব করেন। তবে আজকাল স্বপ্না চৌধুরীর পাশাপাশি নিজেদের হট পারফরমেন্স দিয়ে সোশ্যাল মিডিয়া উত্তপ্ত করছেন সুনিতা বেবি, রচনা তিওয়ারি সহ একাধিক নিত্য শিল্পী।

Advertisement

নিবন্ধের শুরুতে আমরা আপনাদের জানিয়ে রাখি, বিগত বেশ কয়েক বছর ধরে নিজের গান এবং নাচের মাধ্যমে হরিয়ানার ডান্সিং কুইন স্বপ্না চৌধুরী সাথে পাল্লা দিচ্ছেন কোটি মানুষের মনে জায়গা করে নেওয়া রচনা তিওয়ারি। মূলত, তার গান এবং সাহসী ডান্সের জন্য কোটি কোটি ভক্ত রয়েছে সারা ভারতে। হরিয়ানার নৃত্যশিল্পী ও গায়িকা রচনা তিওয়ারির স্টেজ-শো দেখতে দূর-দূরান্ত থেকে মানুষ আসেন। যারা রচনা তিওয়ারির পাগল করা নৃত্য উপভোগ করেন এবং উষ্ণতা অনুভব করেন। শুধু তাই নয়, রচনা তিওয়ারির কার্ভি ফিগার দেখে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন অনেকেই।

Advertisement

সম্প্রতি রচনা তিওয়ারির একটি স্টেজ ফাংশনের ভিডিও শেয়ার করা হয়েছে ইউটিউবে। যেখানে তাকে সাহসী ডান্সের মাধ্যমে দর্শকদের উত্তপ্ত করতে দেখা গেছে। শুধু তাই নয়, ভিডিওটিতে দেখা যাচ্ছে রচনা তিওয়ারির সাহসী ডান্সের মধ্যে স্টেজে নিজের গায়ে বোতলে করে জল ঢালছেন। যা ইতিমধ্যে ঘাম ঝরাচ্ছে বৃদ্ধদেরও। আপনি জানলে অবাক হবেন, রচনা তিওয়ারির এই সাহসী ভিডিওটি ইতিমধ্যে ১১ হাজারের বেশি মানুষ উপভোগ করেছে। আপনি যদি এই মুহূর্তে একাকীত্ব বোধ করেন, সেক্ষেত্রে এক্ষুনি এই সাহসী ডান্সের ভিডিওটি উপভোগ করুন।

Advertisement

Recent Posts