ভাইরাল & ভিডিও

Video: স্টেজের উপরে শরীরে জল ঢাললেন রচনা তিওয়ারি, দেখুন সাহসী ভিডিও

ভিডিওটিতে দেখা যাচ্ছে রচনা তিওয়ারির সাহসী ডান্সের মধ্যে স্টেজে নিজের গায়ে বোতলে করে জল ঢালছেন।

×
Advertisement

হরিয়ানাভি ডান্সের ক্ষেত্রে একক আধিপত্য শেষ হতে চলেছে স্বপ্না চৌধুরীর। বিগত এক দশকেরও বেশি সময় ধরে সোশ্যাল মিডিয়া একচ্ছত্র ভাবে দখল করে রয়েছেন এই নৃত্য শিল্পী। তবে এবার সুনিতা বেবির পাশাপাশি স্বপ্না চৌধুরীর অন্যতম প্রতিদ্বন্দ্বী হয়ে সামনে এসেছেন শিখা বেবী ও রচনা তিওয়ারির মত জনপ্রিয় নৃত্যশিল্পীরা। যাদের ডান্সের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ার মুর্হুতের। মধ্যে ভাইরাল হচ্ছে।

Advertisements
Advertisement

নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, বিগত বেশ কয়েক বছর ধরে নিজের গান এবং হট নাচের মাধ্যমে হরিয়ানার ডান্সিং কুইন স্বপ্না চৌধুরী কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। মূলত, তার গান এবং সাহসী ডান্সের জন্য কোটি কোটি ভক্ত রয়েছে সারা ভারতে। হরিয়ানার নৃত্যশিল্পী ও গায়িকা স্বপ্নার স্টেজ-শো দেখতে দূর-দূরান্ত থেকে মানুষ আসেন। যারা স্বপ্না চৌধুরীর পাগল করা নৃত্য উপভোগ করেন এবং উষ্ণতা অনুভব করেন।

Advertisements

তবে স্বপ্না চৌধুরীর পরে যে নামটি সবচেয়ে বেশি মানুষ পছন্দ করেন তিনি হলেন রচনা তিওয়ারি। হরিয়ানভি ডান্সের মাধ্যমে ইতিমধ্যে স্বপ্না চৌধুরীর অন্যতম প্রতিদ্বন্দ্বী হয়ে উঠেছেন তিনি। বিগত বেশ কয়েক বছর ধরে তার একাধিক সাহসী ভিডিও সোশ্যাল মিডিয়ার নজরে এসেছে। যেগুলি কোটি কোটি মানুষ উপভোগ করেছে।

Advertisements
Advertisement

সম্প্রতি রচনা তিওয়ারির একটি স্টেজ ফাংশনের ভিডিও শেয়ার করা হয়েছে ইউটিউবে। যেখানে তাকে সাহসী ডান্সের মাধ্যমে দর্শকদের উত্তপ্ত করতে দেখা গেছে। শুধু তাই নয়, ভিডিওটিতে দেখা যাচ্ছে রচনা তিওয়ারির সাহসী ডান্সের মধ্যে স্টেজে নিজের গায়ে বোতলে করে জল ঢালছেন। যা ইতিমধ্যে ঘাম ঝরাচ্ছে বৃদ্ধদেরও। আপনি যদি এই মুহূর্তে একাকীত্ব বোধ করেন, সেক্ষেত্রে এক্ষুনি এই সাহসী ডান্সের ভিডিওটি উপভোগ করুন।

Related Articles

Back to top button