ভাইরাল & ভিডিও

Video: ‘হাত দিওনা ডালিম গাছে’ গানে সাহসীকতা দেখালেন এই যুবতী, রইল ঘাম ঝরানো ভিডিও

শুধুমাত্র দুর্দান্ত পারফরমেন্স নয়, হলুদ ড্রেসের সঙ্গে মায়াবী লুক দিয়ে নেটিজেনদের হৃদয়ে কম্পনের সৃষ্টি করেছে।

×
Advertisement

বর্তমানে নিজের অজান্তেই অনেকে ভাইরাল হচ্ছে নেট পাড়ায়। আবার অনেকেই ভাইরাল হওয়ার জন্য সাহসের সর্বসীমা অতিক্রম করছেন। তবে ইন্টারনেটে প্রতিমুহূর্তে ভাইরাল হওয়া হাজার হাজার ভিডিওর মধ্যে সাহসী ভিডিওগুলো একটু বেশিই পছন্দ করেন নেটিজেনরা। আর সেই কারণে অনেক মেয়ে বাধা নিষেধের সব সীমা অতিক্রম করে। আর সাহসী ডান্স কিংবা গানের মাধ্যমে নেটিজেনদের কাছে আকর্ষণীয় হয়ে ওঠে। বিগত কয়েক বছরে বলিউড অভিনেত্রীদের থেকে জনপ্রিয়তা অর্জন করেছেন অনেক সাধারণ মেয়ে। যারা তাদের ফলোয়ার্স বাড়াতে সমস্ত সীমা অতিক্রম করেছে।

Advertisements
Advertisement

আজকাল সোশ্যাল মিডিয়া শুধুমাত্র ভাইরাল হওয়ার জন্য ব্যবহার করেনা সাধারণ মানুষ। অগণিত অর্থ উপার্জনের অন্যতম রাস্তা হয়ে দাঁড়িয়েছে এই সোশ্যাল মিডিয়া। যার কারণে ইনস্টাগ্রাম থেকে শুরু করে ইউটিউব, সব জায়গায় নিজেদের কর্মকাণ্ডের সারসংক্ষেপ আপলোড করছে সাধারণ মানুষ। বিশেষ করে বিগত কয়েক বছরে ভারতের পরিপ্রেক্ষিতে এই তালিকাটি দীর্ঘ থেকে দীর্ঘতর হয়েছে। ৮ থেকে ৮০ প্রত্যেকেই এখন ভাইরাল হওয়ার প্রতিযোগিতায় নাম লিখিয়েছেন।

Advertisements

সম্প্রতি সোশ্যাল মিডিয়া মধ্যম তথা ইউটিউবে একটি কয়েক সেকেন্ডের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যা দেখলে রীতিমতো অবাক হবেন আপনিও। ২৫ বছরের এক তরুণীকেকে জনপ্রিয় বাংলা গান তথা “হাত দিওনা ডালিম গাছে”-তে দুর্দান্ত পারফরমেন্স করতে দেখা গেছে। ভিডিওটিতে ভারতীয় ওই তরুণীর মনমুগ্ধকর পারফরমেন্স রাতের ঘুম উড়িয়েছে তরুণদের। শুধুমাত্র দুর্দান্ত পারফরমেন্স নয়, হলুদ ড্রেসের সঙ্গে মায়াবী লুক দিয়ে নেটিজেনদের হৃদয়ে কম্পনের সৃষ্টি করেছে।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button