×
ভাইরাল & ভিডিও

VIRAL: হঠাৎ করেই ঘরের মধ্যে ঢুকে পড়ল ৫০ ফুট লম্বা একটি অজগর সাপ, তারপর যা হল…হুঁশ উড়বে আপনার

এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি অজগর সাপ রীতিমতো ঘরের ভেতর ঢুকে পড়ার চেষ্টা করছে

Advertisement

মনে করুন আপনি আপনার ঘরের মধ্যে আরাম করে শুয়ে রয়েছেন এবং আপনার ঘরের মধ্যে হঠাৎ করে ঢুকে গেল একটি বিশাল আকারের সাপ। তখন আপনার অবস্থা কি রকম হবে সেটা হয়তো আন্দাজ করতে পারছেন। সেরকমই একটি ভিডিও আমাদের সামনে আজকে চলে এসেছে। ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি, সোশ্যাল মিডিয়াতে একজন ব্যক্তি নিজের ঘরে শুয়ে আরাম করছেন এবং তখনই তার ঘরের মধ্যে চলে এলো একটি ৫০ ফুট লম্বা বিশাল আকৃতির একটি অজগর সাপ। ঘটনাক্রম দেখে সবাই রীতিমতো চমকে গিয়েছে।

Advertisement

ইন্টারনেটে বর্তমানে চতুর্দিকে এই ভিডিওটি ভাইরাল হয়ে উঠেছে। প্রায় ৫০ ফুটের কাছাকাছি দৈর্ঘ্যের এই অজগর সাপ ধীরে ধীরে ঘরের মধ্যে প্রবেশ করে। তারপর আস্তে আস্তে ঘরের সিড়িগুলির দিকে এগিয়ে যায় ওই সাপ। ঘরের সিড়িতে রাখা মিনারেল ওয়াটারের বোতলের আকার আকৃতি দেখে আপনারা ওই সাপের আকার আন্দাজ করতে পারবেন। ধীরে ধীরে ওই অজগর সাপ বাড়ির ভেতরে ঢুকতে শুরু করে। সঙ্গেই নিজের খোলস ছাড়াতে শুরু করে ওই অজগর।

এই বিশাল অজগর সাপ ঘরের ভিতরে প্রবেশ করে কি করলো সেটা যদিও আমরা এখনো দেখতে পাইনি। তবে হয়তো খুব শীঘ্রই এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড করবেন ওই ব্যক্তি। আপাতত হেলিকপ্টার যাত্রা পেজ থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে যা হয়েছে রীতিমতো জনপ্রিয়।

Advertisement

Related Articles

Back to top button