×
বিনোদনবলিউড

ব্যাকলেস পোশাকে ঘর থেকে বেরিয়ে এলেন অভিনেত্রী নুসরত, ছবি দেখে হুঁশ উড়ল ভক্তদের

Advertisement

নুসরাত ভারুচা বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত অভিনেত্রী। ইতিমধ্যেই একাধিক জনপ্রিয় ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করে ফেলেছেন তিনি। ‘সনু কি টিটু কি সুইটি’, ‘ড্রিম গার্ল’, ‘ছালাং’ এর মতো ছবিতে নায়িকার চরিত্রে দেখা মিলেছে তার। এই তিনটি ছবিই দর্শকদের মাঝে বেশ হিট হয়েছিল, তা আর আলাদাভাবে বলে দেওয়ার অপেক্ষা রাখে না। সম্প্রতি একটি ভাইরাল ভিডিওর সূত্র ধরেই চর্চায় অভিনেত্রী।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে দর্শকদের মাঝে তার জনপ্রিয়তা নেহাতই কম নয়। সোশ্যাল মিডিয়ার পাতাতেও তিনি ভীষণভাবে অ্যাক্টিভ। প্রায়ই নিজের একাধিক ছবি কিংবা ভিডিও সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিতে দেখা যায় অভিনেত্রীকে, যা ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর বলিউডের তারকারা তো কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়ার পাতায়। সম্প্রতি নিজের পোশাকের জন্যই চর্চার আলোয় নুসরাত ভারুচা, রইল সেই ভিডিও।

Advertisement

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে একেবারে হালকা নীল রঙের ঢিলা-ঢালা ব্যাকলেস লং পোশাকে দেখা মিলেছে অভিনেত্রীর। এই পোশাকেই সম্প্রতি পাপারাজিৎদের ক্যামেরায় ধরা দিয়েছেন তিনি। শুটিং সেটে ঢোকার সময়ই এই পোশাকে দেখা গিয়েছে তাকে। খোলা চুলে, বিনা মেকাপ লুকে ছিলেন অভিনেত্রী। হাতে ছিল একটি কালো রঙের ব্যাগ। শুটিং ফ্লোরে ঢোকার আগে পাপারাজিৎদের ক্যামেরার দিকে তাকিয়ে হেসে হাতও নেড়েছেন তিনি। সম্ভবত গরমের জন্যই এমন পোশাকে দেখা মিলেছে তার।

অভিনেত্রীর এই ভিডিও শেয়ার হতেই রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে নেটমাধ্যমে। ইনস্টাগ্রামের জনপ্রিয় পেজ ‘ভাইরাল ভয়ানী’ থেকে শেয়ার করা হয়েছে এই ভিডিওটি। এই ভিডিওটি শেয়ার হওয়ার পর থেকেই নেটজনতার একাংশ তার সাথে তুলনা করেছেন সোশ্যাল মিডিয়ার বিতর্কিত কুইন উরফি জাভেদের। বলাই বাহুল্য, নেটিজেনদের একাংশ রীতিমতো কটাক্ষের সুরে একাধিক মন্তব্য ছুঁড়ে দিয়েছেন তার দিকে। তবে এই সমস্ত বিষয়ে কর্ণপাত করতে নারাজ অভিনেত্রী। কারণ এইসব ঘটনা নতুন কিছু নয় তার কাছে। প্রায়ই তারকা জগৎয়ের অধিকাংশ তারকারা এই ধরনের ঘটনার সম্মুখীন হয়ে থাকেন নেটদুনিয়ায়। তাই এইসমস্ত বিষয়কে বিশেষ পাত্তা দিতে রাজি থাকেন না তারা।

Related Articles

Back to top button