বিনোদনবলিউড

নায়িকাদের থেকেও কোন অংশে কম নয় আল্লু অর্জুনের বউ, দেখুন ‘পুষ্পা’ তারকার সম্পূর্ণ পারিবারিক ছবি

×
Advertisement

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেতা হলেন আল্লু অর্জুন। মাত্র দু’বছর বয়সে কাকা চিরঞ্জীবীর হাত ধরেই অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। ১৯৮৫’তে ‘বিজেতা’ ছবি দিয়েই নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন অভিনেতা। বর্তমানে তিনি বহু মহিলার জীবনের ক্রাশ। তিনি সোশ্যাল মিডিয়ার অন্যতম সেনসেশন। বর্তমানে ছবিতে তার অভিনয় দেখার অপেক্ষায় থাকেন মানুষজন। তিনি অনেকের স্বপ্নের পুরুষ হলেও, তার স্বপ্নের নারী একমাত্র তার স্ত্রী। তার জীবনে এগিয়ে চলার ইনস্পিরেশন তিনি।

Advertisement

বড়পর্দার পাশাপাশি বর্তমান প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়াতেও তিনি স্টার। তবে তিনি শুধুমাত্র নিজের স্ত্রীকেই ফলো করেন। তিনি লক্ষ লক্ষ মানুষের ক্রাশ হলেও, তার জীবনের একমাত্র ক্রাশ তার স্ত্রী স্নেহা রেড্ডি। তার স্ত্রীর সৌন্দর্য হার মানাবে বলিউডের একাধিক প্রথম সারির অভিনেত্রীদের। অভিনেতা অভিনয়ের পাশাপাশি সবথেকে যে জিনিসটা বেশি পছন্দ করেন, তা হল নিজের পরিবারের সাথে সময় কাটাতে। তার সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই দেখা যাবে পরিবারের সাথে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি তিনি প্রায়ই শেয়ার করে থাকেন।

Advertisement

২০১১ সালে স্ত্রী স্নেহা রেড্ডির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। তাদের বিয়ের দু’বছর পরেই মিডিয়াতে গুজব রটেছিল তাদের বিচ্ছেদ ঘটে গিয়েছে। তবে সেইসময়ে একটি সাক্ষাৎকারে অভিনেতা স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন সেই কথা পুরোপুরি মিথ্যা। এরপর ২০১৪ সালে জন্ম হয় তাদের প্রথম সন্তান অল্লু আইয়ানের। ২০১৬’তে তাদের দ্বিতীয় সন্তান অর্থাৎ তাদের কন্যা অল্লু আরহার জন্ম হয়। বর্তমানে অভিনেতা নিজের পরিবারকে নিয়ে অর্থাৎ নিজের স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে যে বেশ ভালই রয়েছেন, তা বলাই বাহুল্য। জানা গেছে, ইতিমধ্যেই তার মেয়ে পা রেখেছে অভিনয় জগতে। অভিনেতার ভক্তরা তাদের বাবা মেয়ের অভিনয় একসাথে দেখতে চান বড়পর্দায়।

গতবছরের শেষের দিকে ডিসেম্বরেই মুক্তি পেয়েছে আল্লু অর্জুন অভিনীত ছবি ‘পুষ্পা: দ্য রাইজ’। রীতিমতো বক্সঅফিস কাঁপিয়ে দিয়েছে এই ছবি। তামিল, তেলেগু, হিন্দি ছাড়াও একাধিক ভাষায় মুক্তি পেয়েছে এই ছবি। এই ছবির গল্প, গান, অভিনেতা-অভিনেত্রীদের অভিনয় সমস্তটাই নজর কেড়েছে দর্শকদের। বক্সঅফিসে এই ছবিটা যা ব্যবসা করেছে তা ছাপিয়ে গেছে অনেক ছবিকেই। এই ছবি মুক্তির পর থেকেই আল্লু অর্জুনের জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে দশগুণ। এই ছবিতে অভিনেতার বিপরীতে দেখা মিলেছে বর্তমানে বহুজনের ক্রাশ রাশ্মিকা মান্দানা। অভিনয় জীবনে পা রাখার পর থেকেই অভিনেত্রী নজর কাড়েছেন দর্শকদের। এছাড়াও এই ছবিতে প্রথমবারের জন্য শুধুমাত্র আইটেম নম্বরে নাচতে দেখা গিয়েছে সামান্থা-রুথ-প্রভুকে। তিনি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী। উল্লেখ্য, সম্প্রতি জানা গিয়েছে, খুব শীঘ্রই ‘পুষ্পা ২’এর শুটিংয়ের কাজ শুরু হতে চলেছে। সিক্যুয়ালের প্রি-প্রডাকশনের কাজ শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। এখনো পর্যন্ত একাধিক হিট ছবি অভিনেতা উপহার দিয়েছেন দর্শকদের। তার অভিনীত সেইসমস্ত ছবিগুলির মধ্যে উল্লেখযোগ্য হল, ‘গঙ্গোত্রী’, ‘আর্য’, ‘হ্যাপি’, ‘দেসামুদুরু’, ‘আর্য ২’ ‘পুষ্পা: দ্যা রাইজ। এছাড়াও রয়েছে আরও একাধিক ছবি। বর্তমানে কোন ছবিতে আল্লু অর্জুন থাকা মানেই সেটি হিট। শুরুর সময় অভিনেতা পারিশ্রমিক নিবেন ১০-১২ কোটি। পরে সেটা বের হয়েছিল ৩৫ কোটির আগে-পিছে। বর্তমানে জানা গিয়েছে, তার পারিশ্রমিক ঘোরাফেরা করছে ১০০ কোটির কাছাকাছি। পুষ্পাতে সাফল্য পাওয়ার পর পরবর্তী ছবিতে অভিনেতা যে নিজের পারিশ্রমিক বাড়াতে চলেছেন, তা নিঃসন্দেহে বলা চলে।

Related Articles

Back to top button