বাংলা সিরিয়ালবিনোদন

Tiyasha Roy: জি বাংলা ছাড়লেন কৃষ্ণকলি, স্টার জলসায় আসছে তিয়াসার নয়া সিরিয়াল

×
Advertisement

‘অপরাজিতা অপু’র অপুর পর এবার জি বাংলা ছাড়লেন ‘কৃষ্ণকলি’র শ্যামা। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই স্টার জলসায় নতুন ধারাবাহিকের হাত ধরেই ছোটপর্দাতে ফিরবেন তিনি। জি বাংলার ‘কৃষ্ণকলি’ দিয়েই নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন তিনি। বছরের শুরুতেই সেই ধারাবাহিক ইতি টেনেছে টেলিভিশনের পর্দায়। ছুটি কাটিয়ে দীর্ঘ বিরতির পর আবারও ফিরছেন তিনি। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই অভিনেত্রীর অনুরাগীরাও উচ্ছ্বসিত হয়ে উঠেছেন।

Advertisement

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অপরাজিত অপু’ শেষ হওয়ার পরেই জানা গিয়েছে, অভিনেত্রী সুস্মিতা দে টেন্ট সিনেমার অধীনে ‘ফেলনা’ ধারাবাহিকের নায়ক দেবজ্যোতি রায়চৌধুরীর সাথে জুটি বেঁধে ফিরছেন স্টার জলসার পর্দায়। এই খবরে খুশি ধারাবাহিক অনুরাগীদের একাংশ। উল্লেখ্য, এই টেন্ট সিনেমার অধীনেই অন্য আরেকটি ধারাবাহিকে দেখা মিলবে তিয়াসার। তবে ধারাবাহিকে তার বিপরীতে দেখা মিলবে কোন অভিনেতার! তা অবশ্য এখনো পর্যন্ত জানা যায়নি। সম্ভবত টেলিভিশন জগতের কোনো পরিচিত মুখকেই দেখা যাবে তিয়াসার বিপরীতে। আপাতত দর্শকরা অধীর আগ্রহে দিন গুনছেন তাদের প্রিয় অভিনেত্রীকে পুনরায় পর্দায় দেখার আশায়।

ফেব্রুয়ারি মাসেই স্বামী সুবান রায়ের সাথে বিবাহবিচ্ছেদ ঘটেছে অভিনেত্রীর। ৯ মাস আগেই বিচ্ছেদের জন্য আবেদন জানিয়েছিলেন তিনি। জানা গিয়েছে, সুবানের সাথে মানিয়ে নিতে সমস্যা হচ্ছে বলেই একে অপরের থেকে বিচ্ছেদ নিয়েছেন তারা। তবে বিচ্ছেদ হলেও তারা একে অপরের বন্ধু হয়েই থাকতে চান। উল্লেখ্য, সুবান রায়ের হাত ধরেই টেলিভিশন জগতে পা রেখেছিলেন তিয়াসা। তার মতে, বিবাহবিচ্ছেদ মানে একে অপরের প্রতি কাদা ছোড়াছুড়ি করা নয়। কারণ তিনি নিজেদের ব্যক্তিগত সমস্যা নিয়ে প্রকাশ্য মিডিয়ায় কথা বলতে রাজি নন। বর্তমানে তিনি তিয়াসা রায় হয়ে নয় তিয়াসা লেপচা হিসেবেই নতুন ইনিংস শুরু করছেন, তেমনটাই জানা গিয়েছে।

Advertisement

Related Articles

Back to top button