বলিউডবিনোদন

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা, প্রেমের জন্য অল্প বয়সে বাড়ি থেকে পালিয়েছিলেন এই বিখ্যাত অভিনেত্রী, ব্যক্তিগত জীবনে তুমুল বিতর্ক

এই মুহূর্তে তিনি সিনেমা ও সিরিয়ালের জগতে বেশ সক্রিয় মুখ হয়ে উঠেছেন

×
Advertisement

অভিনেত্রী পূজা ব্যানার্জি এখন ইন্ডাস্ট্রিতে বেশ পরিচিত একজন মুখ হয়ে উঠেছেন। এই মুহূর্তে অভিনয়েও তিনি বেশ সক্রিয়। বাংলা ইন্ডাস্ট্রির পাশাপাশি, হিন্দিতেও একাধিক ছবি এবং মেগা সিরিয়ালে তিনি অভিনয় করেন। তিনি সর্বাধিক জনপ্রিয়তা পেয়েছিলেন সিরিয়াল দেবো কে দেব মহাদেব থেকে, যেখানে তিনি পার্বতী চরিত্রে অভিনয় করেছিলেন। পূজা সবসময়ই তার চরিত্রগুলির জন্য প্রশংসা পেয়ে এসেছেন। সম্প্রতি একটি বাংলা ওয়েব সিরিজের মাধ্যমে ওয়েবের দুনিয়াতেও অভিষেক ঘটেছে তার। তবে শুধু অভিনয় জীবনের জন্য নয়, ব্যক্তিগত জীবন নিয়েও তিনি শিরোনামের মধ্যে ছিলেন একটা দীর্ঘ সময় ধরে। খুব অল্প বয়সে তিনি এমন একটি সিদ্ধান্ত নিয়েছিলেন যার জন্য পরে অনুতপ্ত হয়েছেন তিনি নিজেই। মাত্র ১৫ বছর বয়সে তিনি বাড়ি থেকে পালিয়ে যান। যার জেরে তার সাথে তার পরিবারের সকল সম্পর্কও শেষ হয়ে যায় এরপর থেকে।

Advertisement

যেকোনো মেয়ের ক্ষেত্রে ১৫ কি ১৬ বছর বয়সটা খুব দূর্বল। এই বয়সে অনেকেই আবেগের বশে ভুল করে বসে। সেই একই বয়সে পূজা ব্যানার্জি নিজেও সেই একই ভুল করেছেন, যার জন্য তাকে পরে অনুশোচনা করতে হয়। সেই সময় তিনি একজনের প্রেমে পাগল হয়ে গিয়েছিলেন। তাও এতটাই, যে তার জন্য বাড়ি থেকে পালিয়ে যাওয়ার মতো বড়ো সিদ্ধান্তও নিয়েছিলেন তিনি। সুযোগ পেয়ে তিনি তার ভালবাসার জন্য বাড়ি থেকে পালিয়েছিলেন, কিন্তু কিছুক্ষণের মধ্যেই তিনি জানতে পারে যে তিনি একটি বড় ভুল করেছেন। একইসঙ্গে অভিনেত্রী এমন পদক্ষেপ নেওয়ায় তার পরিবারও তার উপর ক্ষুব্ধ হয়ে ওঠেন।

২০১৩ সালে বিবাহবিচ্ছেদের পর, পূজা শুধুমাত্র কাজেই ব্যস্ত হয়ে পড়েন। তবে এরপরে কুনাল ভার্মা তার জীবনে প্রবেশ করেন, যিনি ‘তুঝ সাং ​​প্রীত লাগাই সাজনা’ সিরিয়ালে পূজার সহ-অভিনেতা ছিলেন। এই ধারাবাহিকের শুটিং চলাকালীন কুনাল এবং পূজা একে অপরের কাছাকাছি আসেন এবং একে অপরকে ডেট করতে শুরু করেন। ২০২০ সালে পূজা এবং কুনাল বিয়ে করেছিলেন, কিন্তু বিবাহের মাত্র ৬ মাস পরেই তিনি একটি ছেলের জন্ম দেন, যা স্পষ্ট করে দেয় যে পূজা বিয়ের আগেই গর্ভবতী হয়েছিলেন। পূজা ও কুনাল দুজনেই বর্তমানে অভিনয়ে সক্রিয়। এখন তিনি বাংলা ও দক্ষিণের ছবিতেও প্রচুর কাজ করেছেন।

Advertisement

Related Articles

Back to top button