বলিউডবিনোদন

Fact Check: এই অভিনেতার সঙ্গে প্রকাশ্যে ঘনিষ্ঠ হলেন জাহ্নবী কাপুর, ভিডিও দেখে রেগে গেলেন বাবা

শ্রীদেবী এবং বনি কাপুরের মেয়ে হলেন এই জাহ্নবী কাপুর

×
Advertisement

সুসজ্জিত বলিউড ক্যারিয়ার এবং একাধিক হিট ফিল্ম এই দুই কথা বললেই যেই বলিউড অভিনেত্রীর কথা মাথায় আসে, তিনি হলেন শ্রীদেবী। ক্যারিয়ারের পাশাপাশি লাখ লাখ নেটিজেনের ক্রাশ ছিলেন তিনি। তাঁর সৌন্দর্যে রাতের ঘুম উড়েছে অনেক মানুষের। তবে দুর্ভাগ্যবশত কয়েক বছর আগেই মারা গিয়েছেন তিনি। তবে এখনও অব্দি যেই অভিনেত্রীকে দেখলে মনে হয় শ্রীদেবীর কার্বন কপি, তিনি হলেন অভিনেত্রীর মেয়ে জাহ্নবী কাপুর। শ্রীদেবী এবং বনি কাপুরের মেয়ে হলেন এই জাহ্নবী কাপুর।বর্তমান বলি জগতে বেশ জনপ্রিয় অভিনেত্রী জাহ্নবী। বেশ কয়েকটি হিট ফিল্ম করেছেন তিনি। তবে সম্প্রতি একটি কারণের জন্য সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছেন তিনি।

Advertisement

আসলে বর্তমান যুগে গ্ল্যামার ওয়ার্ল্ড এবং গ্ল্যামার ওয়ার্ল্ডের তারকাদের অ্যাক্টিং ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে তুমুল চর্চা হয় ইন্টারনেট দুনিয়াতে। এছাড়া তারকরা কিছু পোস্ট করলে সেই নিয়ে চলে চুলচেরা বিশ্লেষণ। তবে অনেক সময় আসল খবরটা না জেনেও অনেকে নিজেদের মনগড়া কাহিনী ছড়িয়ে তারকাদের বদনাম করার চেষ্টা করেন। সম্প্রতি জাহ্নবী কাপুরকে নিয়ে এমন কিছুই কথা সোশ্যাল মিডিয়াতে ছড়িয়েছে যা নিয়ে পরিস্থিতি বেশ সরগরম।

আসলে সম্প্রতি একটি সাক্ষাৎকার সামনে এসেছে যেখানে জাহ্নবী কাপুরকে বেশ কিছু ব্যক্তিগত প্রশ্ন করা হয়। প্রথমে তাকে জিজ্ঞেস করা হয় তিনি কোন অভিনেত্রীকে উপহার দিতে চান। উত্তরে জাহ্নবী কাপুর জানিয়েছেন তিনি সারা আলী খানকে একটি উপহার দিতে চান এবং প্রিয়াঙ্কা চোপড়াকে ডিনারে আমন্ত্রণ জানাতে চান। এরপর তার ব্যক্তিগত ওই ভিডিও প্রসঙ্গে প্রশ্ন উঠলে তিনি স্পষ্ট জানান অন্তরঙ্গ হওয়ার সমস্ত খবর সম্পূর্ণ গুজব মাত্র।

Advertisement

Related Articles

Back to top button