বলিউডবিনোদন

নিজের স্বামীর বন্ধুর সঙ্গেই চলন্ত গাড়িতে খারাপ কাজ করে বসলেন প্রিয়াঙ্কা, শুনতে হচ্ছে কড়া কথা

এই মুহুর্তে তিনি বিদেশের একটি ওয়েব সিরিজে কাজ করছেন

×
Advertisement

বলিউড তারকাদের তালিকায় ভারতের সবথেকে জনপ্রিয় তারকাদের মধ্যে একজন হলেন প্রিয়াঙ্কা চোপড়া। তিনি খুব কম সময়ের মধ্যেই নিজের একটা আলাদা পরিচয় তৈরি করে নিয়েছেন জগতে। তবে শুধু বলিউড না হলিউডের একাধিক সিনেমাতেও তাকে দারুন অভিনয় করতে দেখা গেছে। তার অভিনয় দক্ষতার পরিচয় তিনি তার সব সিনেমায় দিয়ে এসেছেন। বোল্ড চরিত্রে অভিনয় হোক বা সাধারণ সিরিয়াস চরিত্র তিনি সব জায়গাতেই সাবলীল। তিনি সম্প্রতি হলি তারকা নিক জোনাসকে বিয়ে করে তার সঙ্গেই সেটেল ডাউন হয়েছেন। এই মুহূর্তে তিনি বিদেশেই থাকেন এবং সেখানেও অনেক ছবিতে অভিনয় করা শুরু করে দিয়েছেন।

Advertisement

বিদেশেও তাকে একাধিক ছবিতে আমরা অভিনয় করতে দেখেছি। এর মধ্যে ভিন ডিজেলের সঙ্গে Xxx ছবি ছিল অন্যতম। এছাড়াও আরো কিছু ছবিতে তার অভিনয় ছিল নজরকাড়া। তার এই অভিনয়ের জন্য বিদেশেও তাকে যথেষ্ট সম্মান দেওয়া হয়ে থাকে। তবে সম্প্রতি তিনি এবং তার স্বামী নিক জোনাসকে নিয়ে এমন একটি খবর সামনে এসেছে যা রীতিমতো বিব্রত করেছে তাদের দুজনকেই এবং অনেকেই প্রিয়াঙ্কাকে এই জন্য কড়া কয়েকটা কথা শুনিয়েছেন। জানা যাচ্ছে, প্রিয়াঙ্কা নাকি নিক জনাসের বন্ধুর সাথে খুব খারাপ কিছু কাজ করেছেন এবং সকলেই তাকে এই জন্য কটাক্ষ করতে শুরু করেছেন।

Advertisement

জানা যাচ্ছে, প্রিয়াঙ্কা নিজের স্বামী নিকের একদম কাছের একজন বন্ধুর সঙ্গে গাড়ির মধ্যে বলতে গেলে চলন্ত গাড়ির মধ্যেই খুব খারাপ কাজ করেছেন এবং তার জন্য তাকে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের সম্মুখীন হতে হচ্ছে এই সময়ে। তবে জানিয়ে রাখি, এই কাজ বা প্রিয়াঙ্কা যাই করে থাকুন না কেন এই সবের ব্যাপারে নিক আগে থেকেই জানতেন এবং তিনি কিন্তু এই সবকিছু নিকের অনুমতি নিয়েই করেছেন। জানা যাচ্ছে, প্রিয়াঙ্কা এই মুহূর্তে বিদেশের একটি ওয়েব সিরিজে কাজ করতে শুরু করেছেন এবং শুধুমাত্র অভিনয়ের জন্যই তাকে এই কাজ করতে হয়েছে নিজের সহ অভিনেতার সঙ্গে। কিন্তু ভারতীয় সংস্কৃতিতে এই কাজ সম্পুর্ণ গর্হিত তাই এখনো এই কাজের জন্য অনেকেই প্রিয়াঙ্কাকে কড়া কথা শোনাচ্ছেন।

Related Articles

Back to top button