ক্রিকেটখেলা

সবাইকে সুখবর দিলেন মহেন্দ্র সিং ধোনি ও তার স্ত্রী সাক্ষী, ঘরে এসেছে নতুন অতিথি, জানালেন সাক্ষী নিজেই

সাক্ষী ও মহেন্দ্র সিং ধোনির পরিবারে এসেছে এক নতুন সদস্য

×
Advertisement

ভারতীয় ক্রিকেট ইতিহাসের সব থেকে সফলতম অধিনায়ক হবার পাশাপাশি প্রাক্তন ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি ছিলেন একজন দুর্ধর্ষ ব্যাটসম্যানও। নিজের হেলিকপ্টার শট এবং মারকুটে ব্যাটিংয়ের জন্য এমএস ধোনি ছিলেন নিজের সময়ে সব থেকে ভালো ফিনিশার। ভারতীয় দলের খেলা ছেড়ে দেওয়ার পরেও যখনই ভারতীয় ক্রিকেটারদের কথা উঠে আসে, তখন একবার না একবার মহেন্দ্র সিং ধোনির নাম উঠে আসেই। আপনাদের জানিয়ে রাখি, মহেন্দ্র সিং ধোনির স্ত্রীর নাম সাক্ষী এবং তারা দুজন ভারতীয় ক্রিকেট দুনিয়ার সবথেকে জনপ্রিয় কাপল। এই মুহূর্তে তাদের দুজনকে নিয়ে একটা বিশাল বড় খবর সামনে এসেছে। জানা গেছে তাদের দুজনের বাড়িতে আগমন ঘটেছে একটি ছোট্ট শিশুর। এই কারণেই সোশ্যাল মিডিয়াতে এই মুহূর্তে সব জায়গায় তার ব্যাপারে কথা চলছে।

Advertisement

এই খবরটি সামনে আসার পরেই চর্চা শুরু হয়েছে তাদের দুজনকে নিয়ে। তাহলে কি দ্বিতীয়বারের জন্য সন্তানের জন্ম দিয়েছেন সাক্ষী ধোনি? ধোনি আজকের দিনে দাড়িয়ে ভারতের সবথেকে জনপ্রিয় তারকা ক্রিকেটার। তার পাশাপাশি তার ব্যক্তিগত জীবন নিয়েও চর্চার কমতি নেই। কিন্তু এই অবস্থায় দাড়িয়ে আবারো তাদের ঘরে এসেছে একটি সন্তান। এই সুখবর কিন্তু ধোনি নন বরং তার স্ত্রী সাক্ষী সকলের সামনে নিয়ে এসেছেন। এই সদস্যের আগমনে এবারও খুশির জোয়ার এসেছে ধোনির পরিবারে।

আপনাদের জানিয়ে রাখি, মহেন্দ্র সিং ধোনি কিন্তু মাঝে মধ্যেই একাধিক পশু কিংবা পাখি পুষে থাকেন এবং এই ধরনের জীবজন্তু পোষা এবং তাদের নিজের ফার্মহাউজে পালন করা ক্রিকেটারের একটি হবি। এরকমভাবে এবারে তিনি নিজের বাড়িতে নিয়ে এসছেন একটি বিশেষ ঘোড়াকে। এই ঘোড়াটির তিনি নাম দিয়েছেন চেতক এবং এই মুহূর্তে ধোনির বাড়িতেই এই ঘোড়ার স্থান হয়েছে। ধোনির কন্যা এই নতুন সদস্যের আগমনে অত্যন্ত খুশি এবং সেও নিজের খেলার জন্য একটা সঙ্গী পেয়ে গিয়েছে। তাই ধোনির পরিবার এই ঘোড়াকে আগমন জানতে পেরে বেশ আপ্লুত।

Advertisement

Related Articles

Back to top button