টলিউডবিনোদন

সাদা শার্টে উন্মুক্ত ক্লিভেজ, নতুন ছবিতে ভাইরাল অভিনেত্রী পায়েল সরকার

Advertisement

সম্প্রতি অভিনেত্রী পায়েল সরকার নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে নিজের একটি বোল্ড ফটো শেয়ার করেছেন। পায়েল এই ফটোটি শেয়ার করার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায় সাইবার দুনিয়ায়। এই ফটোতে পায়েলের পরনে রয়েছে একটি সাদা ট্রান্সপারেন্ট শার্ট। শার্টের ফাঁক দিয়ে দৃশ্যমান হয়েছে কালো ইনারওয়‍্যার। ফটোটি পোস্ট করে পায়েল ক্যাপশন দিয়ে লিখেছেন, তিনি তাঁর এনার্জিকে সঞ্চিত রাখতে চান। কিছুদিন আগেই হট ব্ল‍্যাক ড্রেসে পায়েল একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছিলেন। সেটিও নেটিজেনদের কাছে প্রশংসনীয় হয়েছিল।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ থাকতে শুরু করেছেন অভিনেত্রী পায়েল সরকার। একের পর এক হট ফটোশুট পোস্ট করছেন পায়েল। এর আগে সাদা শার্টের সঙ্গে বিকিনি টপ পরে একটি ছবি শেয়ার করেছেন পায়েল। তবে বাথটবে ফেনার মধ্যে পায়েলের একটি ছবি যথেষ্ট ভাইরাল হয়েছে। এই ছবিতে পায়েলের লাল টুকটুকে ঠোঁট সকলের নজর কেড়েছে। এছাড়া ব্ল‍্যাক ব্রালেট পরে আরেকটি ছবি শেয়ার করেছেন পায়েল যা তাঁর পাশের বাড়ির মেয়ের ইমেজকে ভেঙে দিয়েছে। সম্প্রতি ওটিটি প্ল‍্যাটফর্ম ‘হইচই’-এর জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মিসম্যাচ’ -এ অভিনয় করে সাড়া ফেলে দিয়েছেন পায়েল। এই ওয়েব সিরিজে পায়েলের বোল্ড লুক যথেষ্ট জনপ্রিয় হয়েছে নেটিজেনদের কাছে।

যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করার পর টলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন পায়েল। 2004 সালে অভিজিৎ গুহ, সুদেষ্ণা রায় পরিচালিত ফিল্ম ‘শুধু তুমি’-র মাধ্যমে অভিনয় কেরিয়ার শুরু করেন পায়েল। 2007 সালে মুম্বই টেলিভিশন ইন্ডাস্ট্রি থেকে অভিনয়ের অফার পান পায়েল। 2007 সাল থেকে 2009 সাল পর্যন্ত মুম্বইতে কয়েকটি টেলিভিশন সিরিয়ালে অভিনয় করেন পায়েল। এর মধ্যে ‘লেডিজ স্পেশ‍্যাল’ সিরিয়ালে পায়েলের অভিনয় প্রশংসিত হয়। অভিনেত্রী নীনা গুপ্তা পায়েলকে শক্তিশালী ও সম্ভাবনাময় অভিনেত্রী বলে অভিহিত করেন। এরপর টলিউডে ফিরে আসেন পায়েল। টলিউডে ফিরে এসে অভিজিৎ গুহ ও সুদেষ্ণা রায় পরিচালিত ফিল্ম ‘ক্রস কানেকশন’-এ পায়েলের অভিনয় প্রশংসিত হয়। কিন্তু টলিউডের অধিকাংশ ফিল্মে পায়েলের ইমেজ ছিল পাশের বাড়ির মেয়ের। কিন্তু ‘মিসম্যাচ’ ওয়েব সিরিজটি পায়েলকে ভার্সেটাইল ও বোল্ড অভিনেত্রীর তকমা দেয়।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

Tags

Related Articles

Back to top button