নিউজরাজ্য

ভাইফোঁটায় উপস্থিত না থেকেও উপহার পেলেন শোভন, মেনন-অমিতাভকে ফোঁটা দিলেন বৈশাখী

Advertisement

ভাইফোঁটায় অংশ নেননি শোভন। তবুও বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায় এর কাছে পৌঁছে গেল ভাইফোঁটার উপহার। তবে উপহার তার কাছে পৌঁছে দিয়েছেন বিজেপি কেন্দ্রীয় পর্যবেক্ষক অরবিন্দ মেনন এবং সাধারণ সম্পাদক সংগঠন অমিতাভ চক্রবর্তী। শুক্রবার তাদের মধ্যে আলোচনা হয়েছে সংগঠনের কাজ নিয়েও।

এই মাসের শুরু তে রাজ্য সফরে আসেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কলকাতা হয়ে বাঁকুড়া গিয়েছিলেন তিনি। তাদের মধ্যে তখন বেশ কিছুক্ষণ আলোচনা করেছিলেন তারা। শোভন চট্টোপাধ্যায় সঙ্গে ছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তখনও বোঝা গিয়েছিল যে বিজেপির হয়ে পথে নামছেন শোভন চট্টোপাধ্যায়।

আগের বার ভাইফোঁটায় দেখা গিয়েছিল শোভন চট্টোপাধ্যায়কে। কিন্তু এইবার সেখানে ছিলেন না শোভন। বিশেষজ্ঞদের মতে শোভন চট্টোপাধ্যায় অমিত শাহের সঙ্গে দেখা করায় অনেকটাই নিশ্চিত যে তিনি থেকে যাচ্ছেন বিজেপিতে। সেই কারণের বোধ হয় আমন্ত্রণ জানানো হয়নি তাকে। এইবার উপহার ও পাননি তিনি মমতা ব্যানার্জির কাজ থেকে। এই একই ঘটনা ঘটেছিল ২০১৮ তে। এইবার আবার ঘটল একই ঘটনা।

গতবছর ভাইফোঁটার দিন মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে দেখা গিয়েছিল শোভনকে। সেই সময় তৃণমূলে ফেরেননি তিনি, তবু হাজির হয়েছিলেন ভাইফোঁটায়। তখন শোনা গিয়েছিল শোভনকে ছোট ভাই ভাবেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত উল্লেখ্য, ২০১৮ এর নভেম্বর মাসে ইস্তফা দিয়েছিলেন শোভন চট্টোপাধ্যায়। এর পরেই মেয়র পদ ছেড়ে দেন তিনি।

সূত্র হতে জানা গিয়েছে যে, বৈশাখী বন্দ্যোপাধ্যায় ফোঁটা দিয়ে চেয়েছিলেন অরবিন্দ মেনন এবং অমিতাভ চক্রবর্তীকে। কিন্তু সেই সময় যেতে পারেননি তারা। শুক্রবার রাতে তারা উপহার নিয়ে হাজির হয়েছিলেন শোভন চট্টোপাধ্যায়ের ফ্ল্যাটে।

গত সেপ্টেম্বরে রাজ্য বিজেপিতে স্থান পেয়েছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। শোভন চট্টোপাধ্যায়ের বক্তব্য,”বৈশাখী কে সম মর্যাদা দিতে হবে।’ অনেকদিন পর সেই কথা শুনেই কমেটি তে জায়গা দেওয়া হয় বৈশাখীকে। তাকে রাখা হয় স্থায়ী আমন্ত্রিতদের তালিকায়।

Tags

Related Articles

Back to top button