বিনোদনগরমা গরমবলিউডভোজপুরি

Bhojpuri: ফুল মুডে পবন-মোনালিসা, বিয়ের প্রথম রাতের দৃশ্য তুমুল ভাইরাল, দেখুন

×
Advertisement

ভোজপুরি অভিনেতা পবন সিংয়ের প্রচুর ভক্ত রয়েছে। ইন্ডাস্ট্রির অনেক অভিনেত্রীর সঙ্গে তার জুটি বেশ পছন্দ করা হয়। এর মধ্যে রয়েছে অক্ষরা সিং থেকে মোনালিসা পর্যন্ত। এমন পরিস্থিতিতে তিনি যখন দুই অভিনেত্রীর সঙ্গে পর্দায় হাজির হবেন, তখন যে আলোড়ন সৃষ্টি হবে সেটা বলাই বাহুল্য। ব্রেকআপের পর অক্ষরা ও পবন সিং আর কাজ না করলেও একটা সময় ছিল যখন দুজনে একসঙ্গে পর্দায় আসতেন, তখনই আলোড়ন সৃষ্টি হতো। ‘পবন রাজা’ ছবিতে পবন সিংয়ের সঙ্গে কাজ করেছিলেন অক্ষরা ও মোনালিসা। শোনা যায় তার গান ‘দিয়া গুল কারা রানী’ এখনও সমানভাবে জনপ্রিয়।

Advertisements
Advertisement

গানটিতে পবন সিং এবং মোনালিসার একটি রোমান্টিক নাচ রয়েছে। গানটি তাদের বিয়ের প্রথম রাতের দৃশ্য হিসেবে দেখানো হয়েছে। যেখানে তারা দুজনেই হানিমুন মুডে রয়েছেন। পবন সিং এবং মোনালিসা ম্যাচিং পোশাক পরে বেডরুমে নাচছেন এই ভিডিওটিতে। অন্যদিকে অক্ষরা অন্য ঘরে ঘুমাচ্ছিলেন। মাঝরাতে ঘুম থেকে উঠে মোনালিসা-পবনকে দেখতে পান তিনি। তাদের দুজনকে একসাথে দেখতে মোটেও ভালো লাগছিল না অক্ষরার।

Advertisements

গানটি গেয়েছেন পবন সিং ও ইন্দু সোনালি। গানটির কথা লিখেছেন মনোজ মতলবি এবং সংগীত পরিচালনা করেছেন অবিনাশ ঝা ঘুংরু। পবন সিংয়ের এই ছবিটি আসে ২০১৮ সালে। গানটি ইউটিউবে এখন পর্যন্ত ৮.৬ মিলিয়নের বেশি বার দেখা হয়েছে। কমেন্ট সেকশনে অনেক ব্যবহারকারী লিখেছেন যে তারা পবন সিং এবং অক্ষরা সিং জুটিকে মিস করছেন। এই দু’জনেই সুপার জুটি ছিলেন।

Advertisements
Advertisement

নিজের অভিনয়ে মানুষের হৃদয়ে রাজত্ব করা ভোজপুরি অভিনেত্রী মোনালিসার উন্মাদনা দিন দিন বেড়েই চলেছে। একই সঙ্গে ভোজপুরি শিল্পী পবন সিংয়ের জনপ্রিয়তাও বাড়ছে আন্তর্জাতিক স্তরে। এমন পরিস্থিতিতে কীভাবে কেউ দুই তারকাকে একসঙ্গে দেখার সুযোগ হাতছাড়া করতে পারে? তাই দুজনের বিখ্যাত ভোজপুরি গান ‘দিয়া গুল কারা রানী’র ভিডিও টি বেশ আলোড়ন তুলেছে।

Related Articles

Back to top button