টেক বার্তা

মাত্র ৪০ হাজার টাকায় বাড়ি নিয়ে আসুন Royal Enfield Classic 350, এমন অফার হাতছাড়া করবেন না

Royal Enfield Classic বাইকের দাম ২.২৫ লাখ টাকা থেকে শুরু

×
Advertisement

বর্তমানে ভারতীয় বাজারে বিভিন্ন ধরনের কোম্পানি বিভিন্ন ক্যাটাগরির বাইক এনে দিয়েছে। বাইক কিনতে যাওয়ার আগে তাই অনেকেই দ্বন্দ্বে পড়েন কোন বাইক কিনবেন বা কোন বাইক বেশি ভালো হবে। অনেক বাইক বাজারে আসে এবং জনপ্রিয়তা পেয়ে যায়। কিন্তু যেই বাইকটি দীর্ঘদিন ধরে বিভিন্ন বয়সের মানুষের কাছে জনপ্রিয় তা হল Royal Enfield Classic 350। এই বাইকটি পছন্দ সকলের। আপনি যদি এই বাইকটি কিনতে চান এবং আপনার কাছে বাজেট কম থাকে, তাহলে আজকের এই প্রতিবেদন আপনার জন্য।

Advertisements
Advertisement

ইয়ংস্টারদের প্রথম চয়েজ এই ক্লাসিক ৩৫০। আসলে বাইকটির পারফরমেন্স ও স্টাইল দুই অনবদ্য। রয়েল এনফিলড ক্লাসিক ৩৫০ বাইকে ৩৪৯cc সিঙ্গেল-সিলিন্ডার DOHC ইঞ্জিন দ্বারা চালিত, যা ৬১০০ rpm-এ ২০.২ bhp শক্তি এবং ৪০০০ rpm-এ ২৭ Nm পিক টর্ক জেনারেট করে৷ বাইকটির ARAI অনুমোদিত মাইলেজ হল ৩৫ কিমি থেকে ৪০ কিমি প্রতি লিটার। এই বাইকের টপ স্পিড ১৩০ কিমি প্রতি ঘণ্টা। এটি বিভিন্ন কালার অপশনে পাওয়া যায়।

Advertisements

Royal Enfield Classic বাইকের বেশ কয়েকটি ভ্যারিয়েন্ট রয়েছে। এই বাইকের দাম ২.২৫ লাখ টাকা থেকে শুরু হয়। আপনার যদি এইমুহুর্তে খুব বেশি বাজেট না থাকে তাহলে চিন্তা করবেন না। আজকাল অনেক সেকেন্ড হ্যান্ড বাইক বিক্রির ওয়েবসাইট আছে যাতে আপনি ভালো কন্ডিশনের বাইক পাবেন। Royal Enfield-এর Classic 350 OLX-এ বিক্রির জন্য তালিকাভুক্ত করা হয়েছে। এর মোট মূল্য নির্ধারণ করা হয়েছে ৪০ হাজার টাকা। বাইকটি বেশ ভালো কন্ডিশনে আছে। তবে এটি কিনলে কোনো ফাইন্যান্স প্ল্যান পাবেন না। এই অফারটি মিস করলে পস্তাতে হবে।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button