বলিউডবিনোদন

কালো শাড়ি ও স্লিভলেস ব্লাউজে ক্লিভেজ ফ্লান্ট কাজলের, শরীর থেকে যেন চুঁইয়ে পড়ছে যৌবন, রইলো ছবি

মঙ্গলবার ‘দ্য আর্চিজ’ এর স্পেশাল স্ক্রিনিং এ উপস্থিত ছিলেন কাজল

×
Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ড এবং বিভিন্ন ধরনের সম্পর্কের বিতর্ক যেন একই মুদ্রার এপিঠ-ওপিঠ। মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন সম্পর্কের গুঞ্জন ট্রেন্ডিং হয়ে ওঠে। এক কথায় বলা যায় এই বলিউড জগত বিভিন্ন রহস্যের সমাহার। এমন এমন কিছু সম্পর্কের গুঞ্জন বলিউডে রয়েছে যা শেষ পর্যন্ত হয়তো জানা যায় না। তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে কোনো খবর ফাঁস হলেই তা মুহূর্তের মধ্যে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসে। এই বলিউড দুনিয়ার এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন কাজল। তিনি তাঁর ক্যারিয়ারে একাধিক জনপ্রিয় সিনেমা করেছেন যার মাধ্যমে প্রত্যেক ভারতীয় নাগরিকের কাছে মনে রয়েছেন তিনি।

Advertisements
Advertisement

এই বছরের শেষে ডিসেম্বর মাসে বলিউড গসিপের শিরোনামে রয়েছে জোয়া আখতার নির্মিত ফিল্ম ‘দ্য আর্চিজ’। এই ফিল্মের মাধ্যমে বলিউডে ডেবিউ করলেন সুহানা খান,খুশি কাপুর, অগস্ত্য নন্দা। এটি নেটফিক্সে ৭ ই ডিসেম্বর থেকে স্ট্রিম হচ্ছে। গত মঙ্গলবার অর্থাৎ ৫ ডিসেম্বর ছিল এই সিনেমার স্পেশাল স্ক্রিনিং। তাতে বসেছিল চাঁদের হাট। সেখানে উপস্থিত ছিলেন কাজল। আবার মেয়ে সুহানা খানের ডেবিউ দেখতে পৌঁছেছিলেন শাহরুখ খানও। স্ক্রিনিং-এ দীর্ঘদিন পর আবারও একসাথে দেখা মিলল শাহরুখ খান ও কাজল-এর। এইদিনের কিছু ছবি সোশাল মিডিয়াতে পোস্ট করেছেন কাজল যা নিয়ে রীতিমত হইচই পড়ে গিয়েছে।

Advertisements

কাজলকে গত মঙ্গলবার ব্যাপক হট লাগছিল। কেউ দেখে তাঁর বয়সের আন্দাজ করতে পারবেন না। কাজলের শেয়ার করা ছবিতে দেখা গেছে তাঁর পরনে রয়েছে কালো রঙের অর্গাঞ্জা শাড়ি। কালো শাড়ি জুড়ে রয়েছে অফ হোয়াইট রঙের ফ্লোরাল প্রিন্ট। শাড়ির পাড়ে রয়েছে সোনালি সিকুইনের কারুকার্য। এই শাড়ির সাথে কালো রঙের স্লিভলেস ব্লাউজ। সিল্কের ব্লাউজে ডিপ নেককাট ক্লিভেজ উন্মুক্ত করেছে। সেইসাথে হালকা মেকআপ করে কাজলকে বলিউড ডিভা লাগছিল। এই ছবি ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেট দুনিয়াতে। সকলেই লাইক ও কমেন্ট করে কাজলের সৌন্দর্যের প্রশংসা করছেন।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button