×
বলিউডবিনোদন

শরীরের প্রতিটি ভাঁজ স্পষ্ট, অন্তর্বাস ছাড়াই ক্যামেরার সামনে ধরা দিলেন পরিণীতি চোপড়া

Advertisement

বলিউডের তারকাদের পিছন পিছন সর্বদা একাধিক পাপারাজিৎরা ঘুরে বেড়ায়। তাদের যেকোনো ছবি ও ভিডিও রীতিমতো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার পাতায়। আর এই পাপারাজিৎদের কারণেই অনেক সময় বলিউড নায়িকাদের নিজেদের পোশাকের জন্য কারণে-অকারণে সমালোচনার মুখে পরতে হয়। কারিনা কাপুর খান থেকে শুরু করে মালাইকা আরোরা, নোরা ফাতেহি, অনন্য পান্ডের মতো একাধিক বলি নায়িকাদের প্রায়ই নিজেদের পোশাকের জন্য সমালোচনা সহ্য করতে হয়। সম্প্রতি তেমনই এক ঘটনার সম্মুখীন হলেন পরিণীতি চোপড়া।

Advertisement

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে অর্জুন কাপুরের সাথে পরিণীতি চোপড়াকে দেখা গিয়েছে একসাথে। ২০১৮ সালে অর্জুন কাপুর ও পরিণীতি চোপড়া অভিনীত ‘নামাস্তে ইংল্যান্ড’ ছবিটি মুক্তি পেয়েছিল। সেই ছবির প্রচারের একটি পুরনো ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে পাতায়। সেখানে অভিনেতাকে কালো টি শার্ট ও নীল জিন্সে দেখা গিয়েছে। অন্যদিকে অভিনেত্রীকে হালকা নীল রঙের অফ-শোল্ডার শর্ট ড্রেসে দেখা গিয়েছে। আর সেইসময় এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই পোশাক বিতর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী।

ভিডিওটিতে দেখা গিয়েছে অভিনেত্রী একটি ভীষণ টাইট জামা পরেছেন, যেখানে তার শরীরের প্রতিটি ভাঁজ ছিল স্পষ্ট। এমনকি পোশাকটি টাইট হওয়ার কারণে তিনি ব্রা না পরেই চলে এসেছিলেন পাপারাজিৎদের ক্যামেরার সামনে। ভিডিওটিতে শুরু থেকেই দেখা যাচ্ছে অদ্ভুতভাবে দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী। অভিনেত্রীর এই ত্রুটি তাদের ক্যামেরার চোখ এড়ায়নি। পরে এই ঘটনা নিয়ে বেশ দীর্ঘ সময় চর্চা চলেছিল। সোশ্যাল মিডিয়াতেও এই ঘটনার জন্য নেটিজেনদের একাংশের মাঝে কটাক্ষের শিকার হতে হয়েছিল পরিণীতি চোপড়াকে। রইল সেই ভিডিও

Advertisement

Related Articles

Back to top button