×
খেলাক্রিকেট

সুরেশ রায়নার আইপিএল খেলার জন্য বন্ধ সমস্ত দরজা, বাকি এখন একটি পথ

Advertisement

মেগা আইপিএল যতই ঘনিয়ে আসছে, সব ফ্র্যাঞ্চাইজি চূড়ান্ত প্রস্তুতি জোরদার করছে। আইপিএল-এ সমস্ত ফ্র্যাঞ্চাইজি গুলো তাদের সেরা একাদশ তৈরি করতে শুরু করেছে। আপনাদের জানিয়ে রাখি, এই মেগা নিলামে সব দলই টাকার বৃষ্টি করেছে খেলোয়াড়দের ওপর। এবারের মেগা নিলামে সবকটি দল মোট ২০৩ জন খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করেছে। এতে ব্যয় হয়েছে প্রায় ৫ হাজার ৪৯ কোটি ৭০ লাখ টাকা।

Advertisement

আইপিএলের সবকিছু যখন ঠিকঠাকই চলছিল, ঠিক তখনই চমকপ্রদ সিদ্ধান্তটি সামনে এসেছে। মিস্টার আইপিএল, সুরেশ রায়নাকে কিনতে আগ্রহ দেখায়নি আইপিএলের কোন ফ্র্যাঞ্চাইজি। তারপর থেকে সুরেশ রায়নার সমর্থকদের ক্ষোভ দেখা গেছে সোশ্যাল মিডিয়ায়। তারা সবাই চাইছে সুরেশ রায়না কে আসন্ন আইপিএলের মেগা আসরে খেলার সুযোগ করে দেওয়া হোক। তার ভক্তরা রায়নাকে চায়, তবে সেটি আদৌ সম্ভব কিনা জেনে নেওয়া যাক।

আমরা সবাই জানি যে আইপিএলে খেলার জন্য রায়নার একটাই বিকল্প বাকি আছে। সেই বিকল্পটি শুধুমাত্র একটি ট্রেড উইন্ডো। আইপিএল নিয়ে শীঘ্রই একটি বৈঠকের প্রস্তুতি নিতে চলেছে বিসিসিআই। তবে এই বৈঠকে বিসিসিআই ট্রেড উইন্ডো খোলার বিকল্প দিতে পারে আবার নাও দিতে পারে। কিন্তু বিসিসিআই যদি ট্রেড উইন্ডো খোলার সিদ্ধান্ত দেয়, তাহলে আবারও সুরেশ রায়নাকে আইপিএলে খেলতে দেখতে পাবেন তার সমর্থকরা।

Advertisement

বিসিসিআইয়ের বৈঠকে কি সিদ্ধান্ত গ্রহণ করা হবে সেটি এখনও অধরা হয়েই রয়েছে। যদি সেখানে সিদ্ধান্ত সুরেশ রায়নার বিপক্ষে যায়, সে ক্ষেত্রে আর কখনো তাকে আইপিএলে খেলতে দেখা যাবে না। বরাবরের মতই সুরেশ রায়নাকে ছাড়া আইপিএল দেখতে হবে ক্রিকেটপ্রেমীদের। আইপিএলে সুরেশ রায়নার প্রত্যাবর্তন এখন ৫০% এসে দাঁড়িয়েছে।

Related Articles

Back to top button