বিনোদনটলিউড

Paayel Sarkar: লাল পাড় সাদা শাড়িতে পায়েল সরকার, ভারী অলংকারে মোহময়ী রূপে অভিনেত্রী

×
Advertisement

পায়েল সরকার টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী। রাজ চক্রবর্তী থেকে শুরু করে সৃজিত মুখার্জ্জী সকলের সাথেই কাজ করেছেন তিনি। তার অভিনয় প্রশংসিত হয়েছে দর্শকমহলেও। ইন্ডাস্ট্রির অন্যতম স্পষ্টবাদী অভিনেত্রী তিনি। একাধিক নামিদামি তারকাদের সাথে অভিনয় করেছেন তিনি। তবে সম্প্রতি নিজের মোহময়ী রূপের জন্যই চর্চায় উঠে এসেছেন পায়েল সরকার।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় তার আনাগোনা নেহাতই কম নয়। মিডিয়াতেও প্রায়ই থাকেন চর্চার আলোয়। খুব সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত ‘জালবন্দি’, সেই সূত্র ধরে আপাতত মিডিয়াতে হোক কিংবা দর্শকদের মাঝে চর্চাতেই রয়েছেন তিনি। এছাড়াও আসন্ন ‘হ্যালো ৪’এর ডাবিং নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। তবে এবার শুধুমাত্র নিজের কাজের জন্য নয়, নিজের লুকের জন্যই চর্চায় তিনি। সম্প্রতি কোন ফটোশুটের খাতিরেই এমন সাজে দেখা গিয়েছে তাকে। তার রূপে চোখ ধাঁধিয়ে গেছে নেটনাগরিকদের একাংশের।

Advertisement

সম্প্রতি অভিনেত্রী পায়েল সরকারের ভাইরাল হওয়া ছবিতে অভিনেত্রীকে লাল পাড় সাদা শাড়িতে দেখা গিয়েছে। শাড়িতে ছিল এমব্রয়েডারির কাজ। অভিনেত্রী ব্লাউজ ছাড়াই আটপৌরে পরেছিলেন শাড়িটি। চুলে কার্লিং করিয়েছিলেন। পাশাপাশি পরেছিলেন ভারী ভারী মানানসই অলংকারও। সাচ পূরণ করার জন্য কপালে লাল টিপ ও সিঁথি ভর্তি সিঁদুরও ছিল। একেবারে ট্র্যাডিশনাল বাঙালি সাজে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

এই ট্র্যাডিশনাল লুক রীতিমত সকলের নজর টেনেছে অভিনেত্রীর দিকে, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। সম্প্রতি এই সাজেই অভিনেত্রীর একাধিক ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। উল্লেখ্য, যেকোনো ধরনের পোশাকেই সাবলীল অভিনেত্রী। ওয়েস্টার্ন হোক কিংবা ট্র্যাডিশনাল সব ধরনের পোশাকেই নিজেকে মানিয়ে নিতে স্বচ্ছন্দ বোধ করেন এই অভিনেত্রী। সম্প্রতি তার এই সাজে চোখ ধাঁধিয়ে গেছে তার ভক্তদের। মুগ্ধ হয়েছেন অনুরাগীদের পাশাপাশি নেটনাগরিকরাও।

Related Articles

Back to top button