বিনোদন

Bhojpuri Actress: ২৫-৩০ লাখের নীচে পারিশ্রমিক নেন না এই ভোজপুরি অভিনেত্রীরা, রইল তালিকা

×
Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির তারকার কারণে-অকারণে চর্চায় থাকেন মিডিয়াতে। এই ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীরা বর্তমান প্রজন্মের কাছে বেশ ভালোই পরিচিত। বিশেষ করে অভিনেত্রীরা পর্দার সামনে হোক কিংবা সোশ্যাল মিডিয়ার পাতায় নিজেদের বোল্ড লুকের জন্য চর্চিত হন প্রায়ই। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির কোন অভিনেত্রী কত পারিশ্রমিক নেন! সেই তথ্যই সম্প্রতি প্রকাশ্যে উঠে এসেছে।

Advertisement


• আম্রপালি দুবে: ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির সুন্দরী অভিনেত্রী আম্রপালি দুবে। ভোজপুরি দর্শকদের মাঝে তার জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। পর্দায় নীরাহুয়া অর্থাৎ দীনেশ লাল যাদবের সাথে বেশিরভাগ সময় দেখা মেলে তার। এই অভিনেত্রী প্রতিটি চরিত্রে অভিনয়ের জন্য ২৫-৩০ কোটি টাকা পারিশ্রমিক নেন।

Advertisement

• রানী চ্যাটার্জী: ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রানী চ্যাটার্জী। তিনি ইন্ডাস্ট্রির অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী। প্রায়ই নিজের একাধিক শরীরচর্চার ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তিনি। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই সবটা স্পষ্ট হবে। এই অভিনেত্রী ও নিজের প্রতিটি চরিত্রের জন্য ২৫-৩০ লাখ টাকা পারিশ্রমিক নেন।

• অক্ষরা সিং: অক্ষরা সিং ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী। বিগ বসেও অংশগ্রহণ করেছিলেন তিনি। বিগ বস দর্শকদের মাঝে অভিনেত্রীকে এক বিপুল পরিচিতি এনে দিয়েছিল। উল্লেখ্য, বিগ বসের মঞ্চে একেবারে ভিন্ন রূপে দেখা মিলেছিল তার। ছবিতে অভিনয়ের জন্য আগে ১৫-২০ লাখ পারিশ্রমিক নিতেন অভিনেত্রী। তবে বর্তমানে নিজের পারিশ্রমিক দ্বিগুণ করে দিয়েছেন তিনি। যদি এই তথ্য সত্যি হয়ে থাকে তাহলে এই মুহূর্তে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবথেকে ব্যায়বহুল অভিনেত্রী তিনি।

• কাজল রাগবানী: ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির বেশ পরিচিত মুখ কাজল রাগবানী। দর্শকদের মধ্যেও তার পরিচিতি নেহাতই কম নয়। জানা গেছে, এই অভিনেত্রী নিজের অভিনয়ের জন্য ২০-২৫ লাখ টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন।

• পাখি হেগড়ে: পাখি হেগড়ে এই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত অভিনেত্রী। আম্রপালি দুবে এই ইন্ডাস্ট্রিতে আসার আগে পর্যন্ত নীরাহুয়া ও পাখি হেগড়ের জুটি ছিল হিট। তবে আম্রপালি দুবে তার জনপ্রিয়তা কিছুটা হলেও কমিয়ে দিয়েছেন, তা বলাই বাহুল্য। এই মুহূর্তে যেকোন চরিত্রে অভিনয়ের জন্য ১০-১২ লাখ টাকা পারিশ্রমিক নেন তিনি।

Related Articles

Back to top button