বলিউডবিনোদন

শুধুমাত্র একটি শর্তে ঘনিষ্ঠ দৃশ্যে করতে পারেন অভিনয়, কারণ জানিয়ে দিলেন অঙ্গুরী ভাবী খ্যাত শুভাঙ্গি

তিনি নিজের মেয়ের জন্যই এই বয়ান দিয়েছেন

×
Advertisement

ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী শুভাঙ্গী আত্রে বেশ কয়েক বছর ধরে অত্যন্ত জনপ্রিয় রিয়েলিটি শো ‘ভাভি জি ঘর পর হে’ ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করছেন। এই ধারাবাহিকে তার মূল চরিত্রের নাম হল অঙ্গুরি ভাবি এবং এই মুহূর্তে সারা ভারতে তিনি এই নামেই বেশি পরিচিত। শুধুমাত্র ছোট পর্দায় নয় সোশ্যাল মিডিয়াতেও তিনি একটি আলাদা পরিচয় তৈরি করেছেন নিজের। নিজের সোশ্যাল মিডিয়া ফলোয়ারদের জন্য মাঝে মধ্যেই তিনি এমন কিছু ছবি পোস্ট করেন যা রীতিমতো ভাইরাল হয়ে যায়।

Advertisement

নিজের শুভাকাঙ্ক্ষীদের জন্য সোশ্যাল মিডিয়াতে মাঝে মধ্যেই বিভিন্ন পোস্ট করে থাকেন শুভাঙ্গী। বিভিন্ন ছবি এবং ভিডিও পোস্ট করে সকলের সঙ্গে কানেক্টেড থাকতে চান তিনি। তার জীবনে কি চলছে না চলছে সবকিছুই তিনি সকলের সাথে শেয়ার করেন। তবে, ধারাবাহিকে তিনি যেমন চরিত্রে অভিনয় করেন আসল জীবনে কিন্তু তার থেকে একেবারে উল্টো। আসল জীবনে কিন্তু তিনি অত্যন্ত বোল্ড এবং মাঝে মধ্যে বিভিন্ন ছবিতে তার রূপের আসল ঝলক দেখা যায়।

Advertisement

তবে তিনি কি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে খুব একটা সাবলীল? তিনি কি ধরনের দৃশ্যে অভিনয় করতে পারেন খুব সহজেই? সেই প্রশ্নের এবার উত্তর দিলেন অভিনেত্রী শুভাঙ্গী আত্রে। তিনি জানিয়ে দিলেন, তিনি এরকম দৃশ্য অভিনয় করতেই পারেন যদি, সে সমস্ত দৃশ্য নির্মাণ করা হয়। পাশাপাশি জানিয়ে দিলেন, যদি এই সমস্যা দৃশ্য দেখে তার মেয়ের মনে কোন রকম খারাপ প্রশ্ন না আসে তাহলে তিনি এ ধরনের দৃশ্যে অভিনয় করতে পারেন। নতুবা তিনি কখনোই ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করবেন না।

এই বয়ানের মাধ্যমে এই বিষয়টি পরিস্কার যে, তিনি কিন্তু নিজের মেয়ের ভবিষ্যত নিয়ে যথেষ্ট চিন্তিত এবং অভিনয়ের পাশাপাশি নিজের মেয়ের ক্যারিয়ার এবং তার সবকিছু নিয়েই তিনি অত্যন্ত চিন্তিত। তাই যাতে মেয়ের মনে কোনো রকম খারাপ প্রভাব না পড়ে, তার জন্য কিন্তু নিজের অভিনয় ক্যারিয়ারকেও বাজি রাখতে পারেন অভিনেত্রী।

Related Articles

Back to top button