বলিউডবিনোদন

একদিনের জন্য ভাইজান ৫ কোটি দিতে চলেছেন সুশান্তের প্রাক্তন গার্লফ্রেন্ডকে, শোরগোল নেটিজেনদের মাঝে

×
Advertisement

সম্প্রতি বলিউডের একটি খবর নিয়ে নেটদুনিয়ায় তোলপাড় শুরু হয়েছে। জানা গেছে, বলিউডের ভাইজান নিজের একটি শোয়ের জন্য নির্বাচন করেছেন প্রয়াত সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকাকে। এও শোনা গিয়েছে, ভাইজান নাকি এই অভিনেত্রীকে এক এক দিনের কাজের জন্য ৫ কোটি টাকা করে দিতে চলেছেন। সম্প্রতি এই খবরই প্রকাশ্যে এসেছে। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই রীতিমতো শোরগোল শুরু হয়ে গিয়েছে নেটনাগরিকদের মাঝে। তাদের মধ্য থেকে প্রশ্ন উঠেছে একাধিক।

Advertisement

আসল কথা হল, খুব শীঘ্রই শুরু হতে চলেছে সালমান খানের ‘বিগ বস ১৫’। সেখানকার প্রতিযোগী হিসেবেই রিয়া চক্রবর্তীকে আনতে চলেছেন ভাইজান। আর এই বিগ বসের এক একটি এপিসোডের জন্য ৫ কোটি করে দেওয়া হবে অভিনেত্রীকে। অন্ততপক্ষে দুই সপ্তাহের জন্য বিগ বসের সেটে আনা হবে তাকে। যাতে, তার কাছে নেটিজেনদের পাশাপাশি সকলের যা যা প্রশ্ন আছে সেগুলি পরিষ্কার হয়ে যায়।

এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই সুশান্ত সিং রাজপুতের অনুরাগীদের মধ্যে তুমুল শোরগোল শুরু হয়ে গিয়েছে। সকলেই এই নিয়ে আলোচনা শুরু করে দিয়েছেন। প্রতি এপিসোডের জন্য বিগ বসের তরফ থেকে তাকে যে পরিমাণ টাকা দেওয়া হচ্ছে, সেই নিয়েও চর্চা চলছে প্রচুর। তবে বিগ বসের এই সিজনে অভিনেত্রী ছাড়াও থাকবে আরো অনেক প্রতিযোগী। তাদের সকলের মতোই রিয়া চক্রবর্তীকেও দেওয়া হবে নানা ধরনের টাস্ক। সকলের মতই সেই টাস্ক সম্পূর্ণ করতে হবে তাকেও। উল্লেখ্য, চলতি বছরে ২’রা অক্টোবর থেকে শুরু হতে চলেছে বিগ বসের পরবর্তী সিজন। আপাতত সেই অপেক্ষাতেই বিগবসের অগণিত ভক্তরা।

Advertisement

Related Articles

Back to top button