×
টেক বার্তা

নতুন অবতারে মার্কেটে এল রেট্রো নীল সাদা রঙের আইকনিক Hero Honda CD100, লঞ্চ করল Honda

চীনের মার্কেটে হোন্ডার এই বাইকের দাম ৭৪৮০ ইয়ান

Advertisement

Hero Motocorp এর সাথে জুটি বেঁধে জনপ্রিয় বাইক প্রস্তুতকারী সংস্থা Honda ভারতের বাজারে লঞ্চ করেছিল Hero Honda CD100। সেই সময় ওই বাইকের জনপ্রিয়তা ছিল তুঙ্গে। প্রত্যেক বাইক লাভার তাদের গ্যারেজে এই বাইকটিকে জায়গা করে দিতে চেয়েছিল। বাইকের ডিজাইন থেকে শুরু করে পারফরম্যান্স পছন্দ ছিল প্রত্যেকের। এমনকি ওই আইকনিক বাইকের সবচেয়ে বড় ইউএসপি ছিল বাইকটির পাওয়ার। সেই সাথে ভারতের বাজারে বাইকটি অত্যন্ত সাশ্রয়ী মূল্যে লঞ্চ হয়েছিল যার জন্য প্রত্যেকেরই মনে ধরেছিল এই Hero Honda CD100। তবে বহুদিন আগে এই বাইক প্রস্তুত বন্ধ হয়ে গেছে।

Advertisement

তবে আপনি যদি এই বাইকের ফ্যান হন বা বর্তমান সময়ে দাঁড়িয়ে আপনি এই বাইকটি কিনতে চান, তাহলে আজকের এই প্রতিবেদনটি আপনার জন্য। আসলে Honda তাদের জনপ্রিয় আইকনিক বাইকটি সম্পূর্ণ নতুন অবতারে পুনরায় লঞ্চ করেছে। এটি অবশ্য এখনও ভারতে আসেন। কিছুদিন আগেই চীনের বাজারে এই আইকনিক বাইকটি Honda CG125 নামে লঞ্চ করেছে। জাপানি বাইক সংস্থা Honda, চীনা কোম্পানি Wuyang এর সহযোগিতায় এই বাইকটি লঞ্চ করেছে।

সম্প্রতি চীনের মার্কেট CG125 লঞ্চ হতেই সেই নিয়ে তুমুল আলোচনা শুরু হয়েছে ইন্টারনেট মহলে। সোশ্যাল মিডিয়া খুললেই দেখা যাচ্ছে সেই আইকনিক রেট্রো স্টাইলের সাদা এবং নীল রঙের বাইকটি। অনেকেই উদগ্রীব হয়ে রয়েছেন যে কবে তারা এই আইকনিক বাইকটি নিজেদের গ্যারেজে রাখতে পারবে। জানিয়ে রাখা ভাল, চীনের বাজারে এই বাইকটির মূল্য ৭৪৮০ ইয়ান। ভারতীয় মূল্যে বাইকটির দাম হচ্ছে প্রায় ৮৯ হাজার ৮০০ টাকা।

Advertisement

তবে এখন সকলের মনে একটাই প্রশ্ন যে ভারতীয় বাজারে কবে লঞ্চ করবে এই বাইকটি? এখনও অব্দি কোম্পানির পক্ষ থেকে অফিশিয়ালি এই বাইক লঞ্চ সম্বন্ধে কোন বিবৃতি আসেনি। তবে কিছুদিন আগে Honda জানিয়েছিল তারা খুব শীঘ্রই ভারতে একটি সাশ্রয়ী ও ভালো মাইলেজের মডেল লঞ্চ করতে চলেছে। অনেকে মনে করছে কোম্পানির এই বিবৃতি হয়তো Hero Honda CD100 নতুন অবতারে লঞ্চের ইঙ্গিত।

Related Articles

Back to top button