×
বিনোদনবলিউড

৩৬ বছর বয়সেও সাহসী স্টাইল ‘গোপি বহু’, দেবোলিনা ভট্টাচার্যের হটনেসে পাগল ভক্তরা

Advertisement

দেবলীনা ভট্টাচার্য ছোটপর্দার অন্যতম পরিচিত অভিনেত্রী। হিন্দি টেলিভিশন জগতের প্রথম সারির অভিনেত্রী তিনি। স্টার প্লাসের ‘সাথ নিভানা সাথিয়া’য় গোপি বহুর চরিত্রে দেখা মেলে দেবলীনার। এই ধারাবাহিক দিয়েই দর্শকমহলে এক বিপুল পরিচিতি অর্জন করেছেন তিনি। বর্তমানে দর্শকদের মাঝে তিনি একজন পরিচিত অভিনেত্রী। বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় তিনি ভালোই অ্যাক্টিভ। তার যেকোনো ছবি কিংবা ভিডিও ভাইরাল হয় নিমেষে। সম্প্রতি অভিনেত্রী লাস্যময়ী রূপে ভাইরাল হয়েছে নেটমাধ্যমে, যার সূত্র ধরেই চর্চার আলোয় দেবলীনা।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে অভিনেত্রীকে কালো রঙের পোশাকে সুইমিংপুলে সময় কাটাতে দেখা গিয়েছে। সম্ভবত কোনো একটি পাঁচতারা হোটেলের রুফটপের সুইমিং পুলে সময় কাটাচ্ছিলেন তিনি। আর সেইসময়ই এই ইনস্টারিল ভিডিওটি বানিয়েছেন অভিনেত্রী। শ্রেয়া ঘোষালের কন্ঠের একটি জনপ্রিয় গান ‘চালো তুমকো লে কার চালে’র সাথে ইনস্টারিলটি বানিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি সেই ভিডিওটিই শেয়ার করে ক্যাপশন লিখেছেন, ‘মর্নিং ভাইভস্’। বর্তমানে এই ভিডিওটি রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। তার রূপে মুগ্ধ হয়েছেন তার অগণিত ভক্তরাও।

Advertisement

টেলিভিশনের পর্দায় একেবারে সুশীল ঘরোয়া বউয়ের চরিত্রে অভিনয় করেন তিনি। তবে বাস্তবে তিনি তেমনটা একেবারেই নন। দেবলীনা ভট্টাচার্য বাস্তবে ভীষণভাবে স্পষ্টবাদী। যেকোনো বিষয়ে সোজাসুজি কথা বলতে পছন্দ করেন তিনি। ট্রোলিং কিংবা কোন বিতর্কিত বিষয়ে নিজের স্পষ্ট মতামত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দিয়ে থাকেন এই অভিনেত্রী, আর যার জন্য অনেকসময়ই চর্চায় উঠে আসেন তিনি। বর্তমানের অভিনেত্রী হিসেবে ৩৬ বছর বয়সেও সোশ্যাল মিডিয়ার পাতাতে তিনি ভীষণভাবে অ্যাক্টিভ। এই মুহূর্তে ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স সংখ্যা ২.৯ মিলিয়ন। নিজের বোল্ড লুকের জন্য এখন প্রায়ই চর্চার আলোয় থাকতে দেখা যায় অভিনেত্রীকে।

Related Articles

Back to top button