ভাইরাল & ভিডিও

Video: ‘ও বন্ধু লাল গোলাপী’ গানে এমন সাহসিকতা দেখালেন যুবতী, দেখলে আপনারও হৃদ স্পন্দন বেড়ে যাবে

ইতিপূর্বে একাধিকবার নিজের কর্মকাণ্ডের জন্য সোশ্যাল মিডিয়ার গরম খবরে পরিণত হয়েছেন এই যুবতী।

×
Advertisement

বিগত কয়েক বছর ধরে ধারাবাহিকভাবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে একের পর এক শর্ট ভিডিও। যার বেশিরভাগই রয়েছে ভারতীয় যুবতীদের সাহসী পারফরম্যান্স। আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলে রাখি, সোশ্যাল মিডিয়ার সৌজন্যে প্রতিনিয়ত একাধিক ভিডিও ভাইরাল হলেও ভারতীয় যুবতীদের হট ডান্সের ভিডিও ভাইরাল হয় চোখের পলকে। বিশেষ করে সংক্ষিপ্ত ড্রেসে লাবণ্যময়ীদের উষ্ণতম পারফরমেন্স গুলি একাধিকবার উপভোগ করেন নেটিজেনরা। শুধু তাই নয়, সেই সমস্ত ভিডিও গুলির বেশ প্রশংসা করেছেন নেটিজেনরা।

Advertisements
Advertisement

আমরা আপনাদের বলি, বর্তমানে সোশ্যাল মিডিয়া শুধুমাত্র অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে সীমাবদ্ধ নয়। বরং রঙিন আলোর ছোঁয়াতে নিজেদের জীবন উজ্জ্বল করে তুলছেন অনেকেই। তবে সংবাদ শিরোনামে স্থান পাওয়ার জন্য আজকের দিনে বেশিরভাগ মেয়েরা সাহসের সর্বোচ্চ সীমানা অতিক্রম করছেন। যা অনেক সময় সমালোচনা পরিণত হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। আজকের দিনও একটি কয়েক সেকেন্ডের ভিডিও উঠে এসেছে সংবাদ শিরোনামে। যেখানে বছর ২৫-এর এক যুবতীকে অসাধারণ অঙ্গভঙ্গিমায় ডান্স করতে দেখা গেছে।

Advertisements

এই প্রথমবার নয় যে, এই যুবতী সংবাদ শিরোনামে উঠে এসেছেন নিজের কর্মকাণ্ডের মাধ্যমে। ইতিপূর্বে একাধিকবার নিজের কর্মকাণ্ডের জন্য সোশ্যাল মিডিয়ার গরম খবরে পরিণত হয়েছেন এই যুবতী। Optimum Dance নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই যুবতীর একাধিক ভিডিও ইতিপূর্বে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে বর্তমানে যে ভিডিওটি রীতিমতো ভাইরাল হচ্ছে, সেখানে লাল ড্রেসে ওই যুবতীর একের পর এক হট স্টেপ দেখা গেছে। মাত্র কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়া ভিডিওটি ইতিমধ্যে ৪৫ হাজারের বেশি মানুষ উপভোগ করেছেন। যার মধ্যে বেশিরভাগ মানুষ মেয়েটির সাহসিকতার প্রশংসা করেছেন।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button