টলিউডবিনোদনভাইরাল & ভিডিও

মোহময়ী ভঙ্গিতে ভিডিওশুট করে ঝড় তুললেন অভিনেত্রী নুসরত জাহান, ভাইরাল ভিডিও

Advertisement

সম্প্রতি অভিনেত্রী নুসরত জাহান ইন্সটাগ্রামে নিজের নতুন ফটোশুট শেয়ার করলেন। এর মধ্যে একটি ফটোতে নুসরত একটি নীল রঙের সিকুইনড শাড়ি পরেছেন। এই ফটোটি শেয়ার করে ক্যাপশন দিয়ে নুসরত লিখেছেন, শাড়ি হল নারীর পরিচয়। এছাড়া ক্যাজুয়াল পোশাকে নুসরত দুটি ভিডিও শেয়ার করেছেন। এর মধ্যে একটি ভিডিওতে সাদা নেটের শ্রাগ নিয়ে বিভিন্ন ভঙ্গিমায় পোজ দিয়েছেন নুসরত। আরেকটি ভিডিওতে বারবারা অ্যানিস ও জন গ্রে-র লেখা ‘ওয়ার্ক উইথ মি’ বইটি হাতে নিয়ে পোজ দিয়েছেন নুসরত। চকোলেট খেতে খেতেও পোজ দিয়েছেন নুসরত এবং বলেছেন চকোলেট স্বাস্থ্যের জন্য উপকারী। নিজের ফটোগুলি পোস্ট করে ক্যাপশন দিয়ে নুসরত লিখেছেন, একাধারে তিনি সুন্দরী এবং শক্তিশালী।  নেটিজেনদের কাছে প্রশংসনীয় হয়েছে নুসরতের ফটো।

কিছুদিন আগেই লেখিকা দেবারতি মুখোপাধ্যায়ের ‘নরক সংকেত’উপন্যাস অবলম্বনে নির্মিত অ্যাডভেঞ্চার থ্রিলার ফিল্ম ‘স্বস্তিক সংকেত’-এর শুটিং সেরে লন্ডন থেকে দেশে ফিরেছেন নুসরত। শেষ হয়ে গিয়েছে এই ফিল্মের ডাবিংয়ের কাজও। আপাতত ফিল্মটি রয়েছে মুক্তির অপেক্ষায়।

কিছুদিন আগেই  মুক্তি পেয়েছে নুসরত জাহান ও যশ দাশগুপ্ত অভিনীত ফিল্ম ‘sosকোলকাতা’। এই ফিল্মে যশ অভিনয় করেছেন এক পুলিশ অফিসারের চরিত্রে যার মূল উদ্দেশ্য হলো জঙ্গি দমন করা। নুসরত এই ফিল্মে যশের বিপরীতে অভিনয় করছেন। নুসরত ও যশের অভিনয় করা একটি র‍্যাপ সঙ ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।  এই ভিডিওটি ‘sos কোলকাতা’র প্রমোশনাল সং ভিডিও।

কিছুদিন আগে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজেপি নেতা অমিত শাহ পশ্চিমবঙ্গ রাজ্য সফরে এসেছিলেন।  সেই সময় তৃণমূল সাংসদ ও অভিনেত্রী নুসরত জাহান তাঁর বিরোধিতা করেছিলেন।  নুসরত বলেছিলেন, অমিত শাহ মিথ্যাবাদী।  তিনি বাংলার মানুষের বিশ্বাস ভঙ্গ করেছেন।  অমিত শাহের কারণে বাংলা কেন্দ্রীয় সাহায্য থেকে বঞ্চিত। বাংলার মানুষ যেন অমিত শাহের প্রতিশ্রুতিতে বিশ্বাস না করেন।  সেই সময় সোশ্যাল মিডিয়ায় অনেকে নুসরতের ধর্ম নিয়ে কটাক্ষ করে হিন্দুত্ববাদের কথা বলেন।  নেটিজেনদের একাংশ নুসরতকে বলেন, বসিরহাট থেকে নির্বাচিত হয়েছেন নুসরত।  অথচ লকডাউনের সময় তিনি বসিরহাটের মানুষকে কোনো সাহায্য করেননি।  বরং তিনি ইন্সটাগ্রামে নিয়মিত  নিজের ভিডিও ও ফটো পোস্ট করেছেন। নুসরত এই বিষয়ে কোনো মন্তব্য করেননি।

Tags

Related Articles

Back to top button