টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

সবুজ জ‍্যাকেটের বোতাম খোলা, কালো অন্তর্বাসে ভাইরাল অভিনেত্রী মনামী ঘোষ

Advertisement

ইদানিং অভিনেত্রী মনামী ঘোষ সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ থাকেন। সম্প্রতি সবুজ রঙের জ‍্যাকেট পরিহিতা মনামীর একটি ফটো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যা দেখে বোঝা যাচ্ছে আগামী বছরের মধ্যে তাঁর ইমেজে অনেক পরিবর্তন আনতে চলেছেন মনামী। এই ফটোটি দেখে মনে হচ্ছে, মনামীর ডিসেম্বর মাসের শীতকালীন সেলিব্রেশন শুরু হয়ে গেছে। ফটোতে সবুজ রঙের জ‍্যাকেট ও কালো সানগ্লাস মনামীর পাশের বাড়ির মেয়ের ইমেজ ভেঙে তাঁকে আধুনিকায় পরিণত করেছে।

কিছুদিন আগে মনামী সাদা-কালো পোশাকে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে।  সেই ছবিগুলির মধ্যে একটি ছবিতে মনামীর পরনে ছিল কালো রঙের লং স্কার্টের সঙ্গে সাদা-কালো লম্বা শার্ট।  কিন্তু ফ্যাশন ডিজাইনাররা মনামীর ড্রেসের এই কম্বিনেশনকে পছন্দ করেননি। তবে মনামী বরাবর সবচেয়ে বেশি প্রশংসনীয় হয়েছেন ঘরোয়া সাজে। প্রকৃতপক্ষে অভিনয় জীবনের শুরু থেকেই মনামীকে দর্শকরা ঘরোয়া রূপে পাশের বাড়ির মেয়ে হিসাবেই গ্রহণ করেছেন। ফলে মনামী হঠাৎ নতুন ধরনের লুক ট্রাই করলে অনেক সময় তাঁকে সমালোচনার মুখোমুখি হতে হচ্ছে।  তবে সেইসব সমালোচনায় কান না দিয়ে মনামী নিজের মতো এগিয়ে চলেছেন।

কিছুদিন আগেই শেষ হয়েছে মনামী অভিনীত জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘ইরাবতীর চুপকথা’।  সম্প্রতি রিলিজ করেছে টলি ও টেলি টাউনের অভিনেত্রীদের নিয়ে তৈরি দুর্গাপূজার থিম মিউজিক ভিডিও ‘দুগ্গা এলো’। এই মিউজিক ভিডিওয় মনামী একজন ফটোগ্রাফারের চরিত্রে অভিনয় করেছেন।  মিউজিক ভিডিওটি ইউটিউবে আপলোড হবার সাথে সাথে ওয়ান মিলিয়ন ভিউ ছাড়িয়ে গিয়েছে।  এছাড়া লকডাউনের সময় থেকে একের পর এক নিত্যনতুন ডান্স ভিডিও মনামী শেয়ার করেন তাঁর নিজস্ব  ইউটিউব চ্যানেলে।  বলা বাহুল্য, মনামীর কোরিওগ্রাফি করা ডান্স ভিডিওগুলি যথেষ্ট ভাইরাল হয়েছে। এছাড়া কিছুদিন আগে মনামী ‘দুগ্গা এলো’র মেকিং ভিডিও শেয়ার করেছিলেন নিজের ইউটিউব চ্যানেলে। সেই ভিডিওটি যথেষ্ট জনপ্রিয় হয়েছে।

Tags

Related Articles

Back to top button