টলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Nusrat-Yash: উন্মুক্ত চিকন থাই, রেড হট গাউনে মোহময়ী ঈশান মাম্মা নুসরত, জড়িয়ে ধরে নুসরতকে আদর করছে যশ

২০২১ সালটা অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহানের জন্য খুব স্পেশ্যাল। কারণ বছরের প্রথম থেকে এক্কেবারে নতুন জীবন শুরু করেছেন নুসরত। আগস্টের শেষে ছেলের মা হয়েছেন, অন্যদিকে নিজের সন্তানের পিতৃপরিচয় না জানিয়ে জন্ম দিয়েছেন। অবশ্য এখন ঈশানের বাবা কে তা সকলেই জেনে গিয়েছে। অন্যদিকে নিখিলের সাথে নিজের বিয়েকে সহবাসের নাম দিয়েছেন আর অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে নিজের ঘনিষ্ঠতার কথা প্রকাশ এনেছেন। আর যশকে প্রকাশ্যে নিজের স্বামী বলে স্বীকৃতি দিয়েছেন। এখন ছেলে আর যশকে নিয়ে বেশ আনন্দেই দিন কাটছে নায়িকার।

এই অভিনেত্রীকে নিয়ে যত না বিতর্ক হয়, তার থেকে বেশি বিতর্ক বোধহয় তিনি নিজেই তৈরি করেন। নীতি পুলিশদের বক্তব্য খবরের শিরোনামে থাকতে পছন্দ করেন অভিনেত্রী নুসরত জাহান। কি করে খবরের শিরোনামে থাকতে হয় তা ভালাই জানেন ঈশান জননী। তবে নীতি পুলিশের কটুক্তি শুনে কোনো কিছুতে পিছিয়ে পড়েননি। বরং নিজের লক্ষে বরাবর সচল থেকেছেন। এখন যশ আর নুসরত দুজনে মিলে ছেলেকে একসাথে বড় করছেন। আর ছেলেকে মানুষ করার পাশাপাশি নিজেদেরকে সময় দিতে ভোলেননি এই লাভ বার্ডস।

এই শীতের মরশুমে খুল্লামখুল্লাম রোম্যান্সে মত্ত হয়েছেন যশর‍ত। এই কনকনে শীতে মোড়া তিলোত্তমায় উষ্ণতা ছড়াচ্ছেন যশ-নুসরতের উষ্ণময়ী রোম্যান্স। সাম্প্রতিক নতুন ফটোশ্যুটে একে অপরে জাপটা-জাপটি করে পোজ দিলেন দুজনে। যা দেখে চক্ষু চড়কগাছ ‘যশরত’ ভক্তরা। হু হু করে ভাইরাল সেই ছবি। শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, থাই স্লিট গাউনে লেন্সবন্দি হয়েছেন ঈশান মাম্মা। অভিনেত্রীর সুন্দর লাল গাউনের ফাঁক দিয়ে বেরিয়ে এসেছে চিকণ থাই। এই কাঁধখোলা গাউনে আরী মোহময়ী অভিনেত্রী।

স্বামী যশের কোলে হেলান নিয়ে বসে রয়েছেন তিনি। এক্কেবারে অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন যশের দিকে। সোশ্যাল মিডিয়ায় এই ছবি শেয়ার হতেই তুলুম আলোচনা। এদিন ঈশানের পাপা যশকে পাওয়া গেল একদম ফর্ম্যাল কালো শার্ট আর প্যান্টে। যশরতকে এই ছবিতে একসঙ্গে দারুণ মানিয়েছে তা বলতেই হচ্ছে। যশরতের অনুগামীরা এই ফটোসেশান দেখে ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই উষ্ণময়ী ফটোসেশান। উল্লেখ্য,চলতি মাসেও পরিচালক শিলাদিত্য মৌলিকের ‘মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখেননি’ ছবির শ্যুটিং শুরু করবেন দুজনে। ইতিমধ্যেই হয়ে গিয়েছে এই সিনেমার লুক সেট। এই সিনেমা নিয়ে তিন নম্বর বার যশরতকে রুপোলি পর্দায় দেখতে পাবেন ফ্যানেরা।

Related Articles

Back to top button