টলিউডবিনোদন

কবে বিয়ে করছেন ঈপ্সিতা? ক্যামেরার সামনেই বিয়ে নিয়ে প্রশ্ন করলেন রচনা ব্যানার্জী, লজ্জায় লাল অভিনেত্রী

টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় গেম রিয়্যালিটি শো হল জি বাংলায় সম্প্রচারিত ‘দিদি নম্বর ১’। রচনা ব্যানার্জীর সঞ্চালনায় এই রিয়্যালিটি শো শুরু থেকেই আরো আকর্ষণীয় হয়ে উঠেছে দর্শকদের কাছে। এই শীতের মরসুমে প্রত্যেক বছরই ‘দিদি নম্বর ১’এ চলে পিকনিক স্পেশাল পর্ব। এবারেও তাই চলছে। এই পিকনিক স্পেশাল পর্বে থাকে নিত্যনতুন চমক, যা মনোরঞ্জন করে দর্শকদের। মাঝে মাঝেই দেখা মেলে একাধিক তারকার।

কয়েকদিন আগেই নিজের বাবাকে হারিয়েছেন এই শোয়ের সঞ্চালিকা রচনা ব্যানার্জী। সেইসময় কয়েকদিনের জন্য বিরতি নিলেও বর্তমানে আবারো তিনি পুরোপুরি কাজে ফিরেছেন। সাম্প্রতি এই রিয়্যালিটি শোয়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে দর্শকদের মধ্যে, যা শেয়ার করা হয়েছে জি বাংলার অফিশিয়াল ফেসবুক পেজ থেকে। সম্প্রতি এই ভিডিওটি ভাইরাল হয়েছে এই শোয়ের অনুরাগীদের মধ্যে।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে টেলিভিশন অভিনেত্রী ঈপ্সিতা মুখার্জ্জীকে বিয়ে নিয়ে প্রশ্ন করলেন সঞ্চালিকা রচনা ব্যানার্জী, যা শুনে রীতিমতো লজ্জায় লাল হয়ে গেলেন অভিনেত্রী। সকলের সামনেই সরাসরি রচনা ব্যানার্জী তাকে প্রশ্ন করেন তিনি বিয়ে কবে করছেন? এই প্রশ্নের উত্তরে বেশ লজ্জা পেয়েই অভিনেত্রী জানান, সেটা পরিস্থিতি অনুযায়ী ঠিক করবেন তারা। রচনা ব্যানার্জীর প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানান, ‘আলো ছায়া’ ধারাবাহিকে অভিনয় করার সময়ই আলাপ হয়েছে তাদের। পরবর্তীকালে তাদের দুই পরিবারের সম্মতিতেই একে অপরের সাথে সম্পর্কে আবদ্ধ হয়েছেন তারা। এতক্ষণে নিশ্চয়ই নামটা আপনারা আন্দাজ করেই ফেলেছেন। তিনি হলেন ছোটপর্দার অভিনেতা অর্ণব ব্যানার্জী। মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়াতে নিজেদের ছবি শেয়ার করে থাকেন এই জুটি।

পরে তিনি এও জানান, তিনি এখন বেশ সংসারী হয়ে উঠেছেন। অর্ণবের যৌথ পরিবার তাই তিনি সকলকে নিয়ে একসাথে থাকতে চান। কথায় কথায় জানা যায়, তার শ্বশুরবাড়ি উত্তরপাড়ায়। বর্তমানে তিনি রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে অভিনয় নিয়েই মাস্টার ডিগ্রী করছেন। পরবর্তীকালে নিজেদের জায়গাটা আরো পাকাপোক্ত করে নিয়েই বিয়ে করার ইচ্ছে রয়েছে তাদের, সে কথা তিনি স্পষ্টভাবেই জানান।

Related Articles

Back to top button