বলিউডবিনোদন

নীল বিকিনি, সাদা নেটে স্পষ্ট শরীরী ভাঁজ, নেটিজেনদের মাঝে ট্রোল হলেন উরফি

বর্তমানে তরুণ প্রজন্মের মধ্যে উরফি জাভেদ বেশ পরিচিত। কোনো না কোনো কারণে তিনি মিডিয়াতে চর্চায় থাকেন সারাক্ষণ। উরফি নিজের বিতর্কিত মন্তব্যের জন্যই বারংবার বিতর্কে জড়ান নেটদুনিয়ায়। উরফি জাভেদ ও বিতর্ক বর্তমানে একে অপরের সমার্থক হয়ে দাঁড়িয়েছে। বিগ বস ওটিটির প্রতিযোগী হিসেবেই উরফি জাভেদকে চেনেন সকলে। বিগবসের মঞ্চে প্রতিযোগী থাকাকালীনই দর্শকদের মাঝে বিপুল পরিচিতি এসেছে তার। নেটমাধ্যমে একাধিকবার উরফি নিজের হাটকে সাজগোজের জন্য এবং পোশাকের জন্য বিতর্কে জড়িয়েছেন। সম্প্রতি আবারও এই একই ঘটনার পুনরাবৃত্তি ঘটল। নিজের অদ্ভুত পোশাকের জন্যই আবারো নেটিজেনদের মাঝে ট্রোল হলেন তিনি।

সম্প্রতি উরফি জাভেদ একটি রিল ভিডিও শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। ভিডিওটি শেয়ার হওয়া মাত্রই তা ভাইরাল হয়ে গিয়েছে নেটনাগরিকদের একাংশের মধ্যে। ভাইরাল হওয়া মাত্রই আবারো উরফি নিজের হাবভাব এবং অদ্ভুত পোশাকের জন্য ট্রোল হলেন। নীল বিকিনির উপর সাদা নেট ও সাদা প্যান্ট পরেছিলেন তিনি। হালকা মেকাপে, মাথায় হস্টেল বেঁধে সোশ্যাল মিডিয়ায় দেখা দিয়েছেন উরফি।

সম্প্রতি উরফি তার শেয়ার করা রিল ভিডিওতে মার্কিন তারকা গায়ক গেইলের হিট গান ‘এবিসিডিইএফইউ’-তে ঠোঁট মেলাতে দেখা গিয়েছে। এই গানের লিরিক্স ছিল যেমন বোল্ড, তেমনই উরফি হাবভাবও ছিল বেশ অশ্লীল। এই ভিডিওটি বানানোর সময়ই তিনি উক্ত পোশাকে সেজেছিলেন, যাতে তার শরীরের অধিকাংশ ভাজ ছিল স্পষ্ট। আর এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই নেটিজেনদের একাংশ তাকে উদ্দেশ্য করে নানা ধরনের মন্তব্য করতে থাকেন। কেউ বলেন, তিনি এটা কি ধরনের পোশাক পরেছেন!; আবার কেউ জিজ্ঞাসা করেছেন, তার ঠান্ডা লাগে কিনা? এমন বিভিন্ন ধরনের অদ্ভুত মন্তব্য নেটিজেনদের একাংশ ছুড়ে দিয়েছেন তার দিকে। অবশ্য বলাই বাহুল্য, এই ধরনের মন্তব্য শুনে শুনে অভ্যস্ত হয়ে গিয়েছেন তিনি। বর্তমানে তিনি এই সমস্ত বিষয়কে বিশেষ পাত্তা দেন না আর।

আসলে পুরো বিষয়টাই খবরের শিরোনামে থাকার জন্য করেন তিনি। খবরের শিরোনামে থাকার জন্য প্রায়ই এমন কাণ্ডকারখানা করে থাকেন উরফি জাভেদ। সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই উরফিকে নিয়ে একাধিক খবর চোখে পড়ে। প্রায়ই পাপারাজিৎদের ক্যামেরায় অদ্ভুত অদ্ভুত পোশাকে দেখা দেন তিনি।

Related Articles

Back to top button