টলিউডবিনোদন

Nusrat Jahan: প্রেমিকের হাতে হাত ধরে হাসপাতালে ভর্তি হলেন নুসরত! বৃহস্পতিবারেই কি নতুন সদস্য আসতে চলেছেন?



এই মুহূর্তে পেজ থ্রিয়ের হটটপিক হলেন অভিনেত্রী নুসরত জাহান। দাম্পত্য জীবন, অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিয়ে সরগরম পুরো নেটদুনিয়া। এইতো গত জুন মাসে অভিনেত্রীর অন্তঃসত্ত্বার খবর সকলের সামনে চলে আসে। সরাসরি নিজের অন্তঃসত্ত্বা হওয়ার কথা না বললেও অভিনেত্রীর বেবি বাম্পের ছবি হঠাৎ করে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। এখন অভিনেত্রী যা ছবি দেয় তা সাথে সাথে ভাইরাল হয়ে যাচ্ছে।

নীতি পুলিশ থেকে নুসরতের অনুগামীরা এখন সকলেই মুখিয়ে আছেন সুখবর পাওয়ার আশায়। ছেলে না মেয়ে কে আসবে অভিনেত্রীর কোল আলো করে। তবে এই মাতৃত্বকালীন অবস্থায় নুসরত ছবি দিলেই তা নিয়ে শুরু হয় জোর চর্চা। এখন অভিনেত্রীও নিজের বেবি বাম্প নিয়ে নানান ছবি শেয়ার করেছেন নিজের ইন্সটাগ্রাম পেজে। জানা গিয়েছিল চলতি বছরের সেপ্টেম্বর মাসে অভিনেত্রী সন্তানের জন্ম দেবেন।

তবে কিছুদিন আগেই খবর এসেছে সেপ্টেম্বর নয়, আগস্ট মাসের শেষে প্রথম সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী৷ আজ বুধবার ২৫ শে আগস্ট নিজের চর্চিত প্রেমিকের হাত ধরে কলকাতার এক নামী হাসপাতালে ভর্তি হয়ে যান। জানা যাচ্ছে, ইতিমধ্যে বেসরকারি হাসপাতালে ভর্তি হয়ে গিয়েছেন নুসরত। বুধবার পুরো দিন সেখানে থাকার পর কাল সকাল সকাল সন্তানের জন্ম দেবেন। লক্ষীবারেই কি তাহলে নুসরতের ঘর আলো করে আসছে নতুন অতিথি? অবশ্য তা এখনো জানা যায়নি।

উল্লেখ্য, হাসপাতালে ভর্তির আগে মঙ্গলবার রাতে যশের সঙ্গে কলকাতার এক নামী রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন নুসরত। এবারও তাঁরা একসঙ্গে কোনও ছবি শেয়ার করেননি। বরং, ইনস্টাগ্রাম স্টোরিতে একই লোকেশন থেকে একই সময়ে আলাদা আলাদা ছবি শেয়ার করে বুঝিয়ে দিয়েছেন তাঁরা একসঙ্গে আছেন। হাসপাতালে ভর্তি হওয়ার আগে নতুন সদস্য আসার আগেক নুসরতকে আবদার মেটাটেই কি যশের স্পেশাল কি ট্রিট ছিল।

Related Articles

Back to top button