টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Desher Mati: দর্শকের ভালোবাসায় ফোনের ব্র্যান্ডের নামেই হল দেশের মাটির নোয়া কিয়ানের নামকরণ

Advertisement

এক্কেবারে যৌথ পরিবারের ভিন্নধর্মী কাহিনি নিয়ে বছরের প্রথমে শুরু হয়েছিল ‘দেশের মাটি’ ধারাবাহিক। এই ধারাবাহিকের প্রত্যেক কলাকুশলী দর্শকদের মনে পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছে। এই ধারাবাহিকে নোয়া কিয়ানের পাশাপাশি রাজা মাম্পির প্রেম কাহিনিও দারুন জনপ্রিয়তা পেয়েছে, বরং নোয়া কিয়ানের থেকে একটু বেশিই পেয়েছে।

Advertisement

কিছুদিন আগে কিয়ান অসুস্থ হয়ে যাওয়াতে নোয়ার স্বামীর প্রতি চিন্তা দেখে অনেকে ভালোবাসা জানিয়েছেন। বর্তমানে ছোটপর্দার একাধিক জনপ্রিয় জুটি কে তাঁদের প্রিয় দর্শকেরা নানান নাম দিয়ে ডাকতে ভালোবাসেন। এমনকি সেই নাম দিয়ে সোশ্যাল মিডিয়াতে নানান ফ্যান পেজ খোলা হয়। প্রকাশ্যে এল এমনই নোয়া কিয়ানের একত্রে এক নাম যা শুনলে প্রথমে আপনার অবাক লাগবে।

স্টার জলসার দেশের মাটি ধারাবাহিকের রাজা আর মাম্পিকে ভালোবেসে নাম দিয়েছেন রাম্পি। রাম্পি নামে ইন্সটাগ্রাম পেজে বহু ফ্যান পেজ খোলা আছে। এমনকি রাহুল ও রুকমা নিজেদের অফস্ক্রিনে দর্শকদের কাছে রাম্পি বলেই পরিচয় করান। তবে কিয়ান ও নোয়া কেও ভালোবেসে দর্শকেরা কি বলে তা কি জানেন? এদের অনুগামীরা এই জুটিকে কি নাম দিয়েছেন?

Advertisement

সোশ্যাল মিডিয়ার মাধ্যম্যে সকলের প্রিয় নোয়া ওরফে শ্রুতি দাস সেই নাম প্রকাশ্যে আনলেন। এখন শ্রুতির চেয়ে তাঁর অনুগামীরা নোয়া বলতে বেশি ভালোবাসে। তবে এই জুটি যে নাম পেয়েছে দর্শকদের থেকে। বরং এদের নামে তো দামী মোবাইল ফোনের এক ব্যান্ড ও আছে। দর্শকদের ভালোবেসে দেওয়া এই জুটির নামটি খুব মজার এবং সুন্দর। দর্শকেরা প্রিয় নোয়া কিয়ানকে একসাথে জুড়ে নাম দিয়েছেন নোকিয়া।

নোয়ার নো এবং কিয়ান এর কিয়া, এই দুই শব্দ মিলেই হয়েছে নোকিয়া। শ্রুতি সোশ্যাল মিডিয়ায় নোয়া এবং কিয়ান একটি সাদা কালোয় মোড়া হাসি মুখের একটি দারুন মিষ্টি কিছু ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন নোকিয়া। Nokia থেকে Nokiya বানান আলাদা হলেও বাংলায় এই দুই শব্দের বানান এক। তাই সাম্প্রতিক কালে জনপ্রিয় সব জুটির নামের থেকে সত্যি আলাদা। আর নোয়া কিয়ানের ও এই নাম খুব মনে ধরেছে। এই ফোনের ব্যান্ডের নাম শুনে অন্যান অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Advertisement

Related Articles

Back to top button