টলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Nusrat -Yash: নিখিলের সাথে সম্পর্ক শেষ হতেই নতুন ছবির কাজ শুরু করলেন নুসরত-যশ

বুধবার চিরকালের মতো পুরোনো সমস্ত সম্পর্ক ছিন্ন শেষ অভিনেত্রী নুসরত জাহান ও ব্যবসায়ী নিখিল জৈনের। আলিপুর আদালত এইদিন তাঁদের ডিভোর্সে সিলমোহর দিয়েছেন। আর বৃহস্পতিবার সক্কালটা নতুন করে শুরু করলেন অভিনেত্রী নুসরত জাহান। বর্তমান স্বামী দাশগুপ্তের সঙ্গে নতুন ছবির শ্যুটিং করলেন নুসরত। আগস্ট মাসেই প্রথম সন্তানের জননী হয়েছেন নুসরত। তবে মাতৃত্বকালীনের বেশি ছুটি না নিয়ে অক্টোবর মাসেই নতুন সিনেমার শ্যুটিং শুরু করেন। অনেকদিন ধরে শোনা যাচ্ছিল যশের সাথে জুটি বাঁধতে চলেছেন নুসরত।

এবার বৃহস্পতিবার হয়ে গেল এই সিনেমার শুভ মহরত। সিনেমার শ্যুটিং শুরু হল তাও আবার সেই বিয়ের সেটে। বলা ভালো ফের নতুন ইনিংস শুরু করলেন নুসরত ও যশ। নতুন সিনেমার নাম ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’। এই ছবির মহরতে বৃহস্পতিবার একসাথে ধরা দিলেন টলিউডের মোস্ট চর্চিত এই জুটি। ডিসেম্বরে এই ছবির শ্যুটিং শুরু হবে। এই ছবিতে নুসরতের চরিত্রের নাম নীলাঞ্জনা ও যশের চরিত্রের নাম শিবা। এটি এক‌‌টি পলিটিকাল ড্রামার ওপর নির্মাণ করা হবে। তার পাশাপাশি দুই চরিত্রের মধ্যে প্রেমও দেখানো হবে।

এই নতুন ছবির পরিচালনার দায়িত্বে আছেন শিলাদিত্য ছবির প্রযোজনা করছেন এনা সাহা। ছবির মিউজিক করছেন অম্লান চক্রবর্তী। এই সিনেমাতে রাজনৈতিক দৃষ্টিভঙ্গি অর্থাৎ ছাত্র রাজনীতির প্রেক্ষাপটেই তিন বন্ধুর গল্প বলবেন পরিচালক মশাই। এই সিনেমাতে সম্পর্কের জটিল আবহেই বুনোট হয়েছে গল্পের। ছবিতে প্রিয় ছাত্রর হত্যার সাক্ষী থাকবে মাস্টারমশাই স্বয়ং। এবং সেই ছাত্রকে খুন করেছে মাস্টারমশাইয়ের অন্য আরেক ছাত্র এবং সে আবার মাস্টারমশাইয়ের প্রেমিকাও। ছবির মহরতের নানান ছবি যশ আর নুসরত দুজনে শেয়ার করেছেন। বিয়ে আর সন্তানের পর দুজনের এটা প্রথম কাজ তাই দুজনেই বেশ উত্তেজিত।

প্রসঙ্গত, ২০১৯ সালে বন্ধু আর পরিবারের উপস্থিতিতে তুরস্কে ধূমধাম করে বিয়ে করেছিলেন অভিনেতা নুসরত জাহান ও ব্যবসায়ী লিখিল জৈন। এরপর দেশে ফিরে একসঙ্গে কিছু মাস সংসার করেন। তবে এর পরই আলাদা থাকার সিদ্ধান্ত নেন দুজনে। আর কয়েকমাসে দুজন মুভ অন করেছেন। বর্তমানে যশের সঙ্গে মিলে সন্তান ঈশানকে বড় করছেন নুসরত। আর নিখিল নিজের ব্যবসার কাজ নিয়ে বেশ ভালোই ব্যস্ত।

Related Articles

Back to top button