টলিউডবাংলা সিরিয়ালবিনোদনভাইরাল & ভিডিও

Debchandrima-Rizwan : রোম্যান্টিক নাচ সাঁঝের বাতির চিকু-আর্য! দেবচন্দ্রিমার নতুন প্রেম কী রিজওয়ান?

×
Advertisement

দেবচন্দ্রিমা সিংহ রায় বাংলা টেলি জগতের একটি অতি পরিচিত মুখ। একাধিক ধারাবাহিকে অভিনয় করে বাঙালী মা কাকিমার প্রিয় পাত্রী হয়ে উঠেছেন। বর্তমানে দেবচন্দ্রিমা ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকের উত্তর পূর্ব নিয়ে বেশ ব্যস্ত। তিনি এখন আর ‘চারু’ নন, তিনি এখন ‘চিকু’। তিন বছর ধরে ‘চারু’ হিসেবেই দর্শক মনে পাকাপাকি জায়গা করে নিয়েছিলেন দেবচন্দ্রিমা সিংহ রায়। এই ধারাবাহিকের ‘আর্য’ অর্থাৎ রিজওয়ান রব্বানি শেখের সাথে জুটি বেঁধে কাজ করছেন।

Advertisement

দেবচন্দ্রিমা অভিনয়ের পাশাপাশি নিজেরর সোশ্যাল মিডিয়ার প্রোফাইলে বেশ ভালোভাবেই সক্রিয়। আর অভিনেত্রীর ইন্সটাগ্রাম প্রোফাইলে গেলেই চোখে পড়বে সহকর্মী রিজওয়ান রব্বানি শেখ-র সাথে একগুচ্ছ ছবি আর ভিডিও। আর এই সব ভিডিও আর ছবি দেখে নেটপাড়ার একাংশের মন্তব্য দু’জনে নাকি প্রেম করছেন। যদিও এই মন্তব্য পুরোপুরি অভিনেত্রী উড়িয়ে দিয়েছেন। দেবচন্দ্রিমার দাবি তাঁরা এক ধারাবাহিকে কাজ করার সূত্রে প্রথম থেকেই ভালো বন্ধু! এর বেশি কিছু নয়। 

সক্কলেই জানেন অভিনেত্রীর প্রিয় হল সারমেয়। সম্প্রতি নিজের সারমেয়র জন্মদিন উদযাপন করলেন অভিনেত্রী। আর সেই উপলক্ষে এইদিন বেশ সাজিয়ে গুছিয়ে জন্মদিনের পার্টির আয়োজন করেছিলেন অভিনেত্রী। আর সারমেয়র জন্মদিনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিজওয়ানও। সারমেয়’র জন্মদিনের থিম ছিল নীল তাই এদিন দু’জনকে দেখা গেল নীল রঙের পোশাকে। শুধু ম্যাচিং পোশাকনয়, এদিন দুজনে পার্টিতে রোম্যান্টিক কাপল ডান্সও করেন। আর সেই নাচের ভিডিও ইতিমধ্যেই অভিনেত্রী শেয়ার করে ফেলেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। 

Advertisement

তবে, দেবচন্দ্রিমা আর রিজওয়ানের এই ঘনিষ্ঠতা ঠিক পছন্দ করে উঠতে পারছেন না অভিনেত্রীর অনুরাগীরা। কেননা, মাস কয়েক আগেও অভিনেতা সায়ন্ত মোদকের সাথে সম্পর্কে ছিলেন অভিনেত্রী। একসাথে দুজনে মালদ্বীপে ঘুরতে গিয়েছিলেন
আর সেখান থেকে কোলে উঠে ছবি দিয়েছিলেন অভিনেত্রী! আর তাই নীতি পুলিশরা এই ভিডিয়োর নীচে কমেন্ট বক্সে লিখেছেন, ‘জামার মতো সম্পর্ক বদলায় এরা’।

টেলিভিশনের জনপ্রিয় জুটির মধ্যে একসময় বেশ জনপ্রিয় সেরা জুটি ছিল সায়ন্ত মোদক আর দেবচন্দ্রিমা সিং রায়। কাজল লতা’য় কাজ করার সময়তেই দুজনের সম্পর্কের শুরু হয়। কিন্তু তা ভেঙে যায় হঠাৎই। দেবচন্দ্রিমার এক সাক্ষাৎকারে জানান, ‘ভালো থাকতে আমরা কারও সাথে সম্পর্কে থাকি।’ তাহলে কি অভিনেত্রী আর ভালো ছিলেন না সায়ন্তর সাথে? টলিপাড়ার একাংশের মতামত রিজওয়ান আর তাঁর ঘনিষ্ঠতার কারণে এই ব্রেকআপের কারণ। তবে তা পুরোপুরি অস্বীকার করেছেন। সম্প্রতি অভিনেত্রী জানিয়েছেন, ‘আমরা খুব ভালো বন্ধু। ইন্ডাস্ট্রিতে আমার সবথেকে ভালো বন্ধু রিজওয়ান। রিজওয়ানের সঙ্গে আমার কোনও প্রেম নেই। আর হবেও না। এই এক কথা বলতে বলতে আমি ক্লান্ত।’

Related Articles

Back to top button