×
টলিউডবিনোদন

হলুদ স্কার্টে নীল রঙের ব্রা পরে নিজের সৌন্দর্য দেখালেন নুসরাত জাহান, চোখ ফেরাতে পারছেন না ভক্তরা

মাসখানেক আগে যশ দাশগুপ্তের সাথে পাটায়া ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী নুসরত জাহান

Advertisement

বাংলা সিনেমার জগতে অভিনেত্রী নুসরাত জাহান এমন একটি মানুষ, যার ব্যক্তিগত জীবন নিয়ে বিস্তর কাটাছেঁড়া হয়েছে নেটিজেনদের মধ্যে। তাঁর বরাবরের স্বাভাবিক থেকে একটু হটকে সাহসী পদক্ষেপ তাঁকে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে এনেছে। অভিনেত্রীর উন্মুক্ত চেতনা এবং কাজের দক্ষতাও তাঁকে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে গিয়েছে। অভিনেত্রী বর্তমানে এখন একজন মা। কিন্তু সন্তানের জন্ম দিলেও একফোঁটা গ্ল্যামারের কমতি হয়নি অভিনেত্রীর মধ্যে। এখনও তাঁর ফটোশুটের ছবি এবং ভিডিও দেখে রাতের ঘুম উড়ে পুরুষ নেটিজেনদের।

Advertisement

সম্প্রতি টলি অভিনেত্রী নুসরাত জাহান নিজের ইনস্টাগ্রামে কিছু ফটোশুটের ছবি পোস্ট করেছেন যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। চোখের পলকে ইন্টারনেটের আনাচে-কানাচে ছড়িয়ে গিয়েছে ছবিগুলি। কি ছিল এমন ছবিগুলিতে? আসলে অভিনেত্রীর নতুন ইনস্টাগ্রাম পোস্টে দেখা গিয়েছে তাঁর হট লুক। পেটানো পেট এবং মেদবিহীন শরীরের ভাঁজের মোহতে নেটপাড়ার উত্তাপ বাড়িয়েছেন অভিনেত্রী। আসলে মাসখানেক আগে যশ দাশগুপ্তের সাথে পাটায়া ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী নুসরাত জাহান। সেখানেই তিনি একটি আকাশী রঙের বিকিনি টপ এবং লেমন ইয়েলো পালাজো পরে সমুদ্রের ধারে ফটোশুট করেন।

Advertisement

সম্প্রতি তিনি তার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই সমস্ত ফটোশুটের হট, সেক্সি ও বোল্ড ছবি পোস্ট করেছেন। ছবিতে ক্যাপশন দিয়ে তিনি লিখেছেন, “ছবি আঁকো আকাশে। নিজের করে তোলো।” ছবির কমেন্ট বক্সে রীতিমতো প্রশংসার বন্যা বয়ে গেছে। সকলেই অভিনেত্রীর সৌন্দর্যে অভিভূত হয়ে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। কেউ কেউ তো এমন কমেন্ট করে লিখেছেন, “সমুদ্রের ধারে আগুন ধরিয়েছেন বাঙালি অভিনেত্রী নুসরাত জাহান”। আবার কারুর মতে, “হটবোম্ব নুসরাত জাহান”।

তবে প্রশংসার পাশাপাশি এই ছবি পোস্ট করে অনেক কটাক্ষের শিকার হতেও হয়েছে অভিনেত্রীকে। কেউ কেউ অভিনেত্রীর বিকিনি টপ নিয়ে তীর্যক মন্তব্য করেছে তো কেও ফটোশুটের পোজ নিয়ে উল্টোপাল্টা কথা বলেছেন। তবে অভিনেত্রী কটাক্ষের শিকার হবেন বলেই তার সাথে মানানসই এক ক্যাপশন দিয়েছিলেন। তার ক্যাপশনেই পরোক্ষভাবে বলা রয়েছে যে নিজের শর্তে জীবনযাপন করতে পছন্দ করেন অভিনেত্রী নুসরাত জাহান।

Related Articles

Back to top button