বলিউডবিনোদন

সালমান খান চাইলেও বিয়ে করতে পারবেন না, বাবা সেলিম খান বললেন, ‘আমার ছেলের মধ্যে অভাব আছে’

×
Advertisement

সালমান খান বলিউডের ভাইজান। তার ভক্তের সংখ্যা অগণিত। তার মহিলা ভক্তের সংখ্যা গুনে শেষ করা যাবেনা। ভাইজানের জীবনে প্রেমিকার অভাব নেই। কেরিয়ারের শুরুর সময় থেকেই ভাইজানের জীবনে বলি ডিভাদের সমাগম। তবে এই ৫৬ বছর বয়সে এসেও ব্যাচেলরই রয়ে গিয়েছেন ভাইজান। এখনো পর্যন্ত তিনি কেন বিয়ে করেননি! সেই নিয়ে কৌতুহলের অভাব নেই। তবে তার বিয়ে না হওয়ার জন্য বাবা সেলিম খান ছেলেকেই দায়ী করেছেন। তিনি স্পষ্ট জানিয়েছেন, কমতি তার ছেলের মধ্যেই রয়েছে।

Advertisement

সেলিম খান ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় একজন তারকা। তিনি একাধারে অভিনেতা, একাধারে প্রডিউসার, একাধারে স্ক্রিন রাইটার। তার তিন ছেলে সালমান, আরবাজ, সোহেল তিনজনেই ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা। সালমান খান তাদের মধ্যে অন্যতম। তার জনপ্রিয়তায় বহু তারকাদের ছাপিয়ে গিয়েছে। ইন্ডাস্ট্রির তিন খানের মধ্যে একজন তিনি। তবে সম্প্রতি নিজের বিয়ে নিয়ে চর্চায় অভিনেতা।

Advertisement

এই প্রসঙ্গে এবার মুখ খুললেন তার বাবা সেলিম খান। তার কথায়, বিয়ে না হওয়ার জন্য সালমান খান নিজেই দায়ী। তিনি জানান, এখনো পর্যন্ত বলিউডের সকলের প্রিয় ভাইজান নিজের মনের মানুষ খুঁজে পাননি, তাই এখনও পর্যন্ত অবিবাহিত তিনি। তার জীবনে নারী কম আসেনি, তবে মনের মানুষ এখনো পর্যন্ত তাকে দেখা দেয়নি। আর এর জন্যই নিজের ছেলে সালমানকেই দোষ দিয়েছেন সেলিম খান।

Related Articles

Back to top button