×
বলিউডবিনোদন

এখন কেমন দেখতে গোবিন্দার ‘লাল দুপাট্টে ওয়ালি’র অভিনেত্রীকে? পুরো চেহারা পাল্টে গেছে

সম্প্রতি এই অভিনেত্রীর কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়েছে

Advertisement

গোবিন্দা অভিনীত অত্যন্ত জনপ্রিয় সিনেমা আঁখে হয়তো এখনো আপনাদের সকলের মনে রয়েছে। এই একটি সিনেমাতে একসাথে অভিনয় করেছিলেন গোবিন্দা এবং চাংকি পান্ডে। আর কোন ছবি দিয়ে তাদের দুজনকে একসাথে দেখা গিয়েছে কিনা সেই বিষয় নিয়ে সন্দেহ রয়েছে। এই ছবি থেকে একজন অভিনেত্রী হয়ে উঠেছিলেন অত্যন্ত জনপ্রিয়। বক্সঅফিসে ছবি সুপার হিট হবার পরে তিনি হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ার নজরে চলে আসেন। এই অভিনেত্রীর নাম ছিল ঋতু শিবপুরি। তিনি এই ছবিতে গোবিন্দার বিপরীতে অভিনয় করেছিলেন।

Advertisement

তিনি নিজের সৌন্দর্যের মাধ্যমে এবং তার অভিনয়ের মাধ্যমে সকলের মন জিতে নিতে পেরেছিলেন এই ছবি থেকেই। এর পরেই হঠাৎ করেই অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছিলেন অভিনেত্রী। সকলের মাঝে নিজের একটা আলাদা পরিচয় তৈরি করে ফেলেছিলেন তিনি। কিন্তু তারপরে হঠাৎ করে তিনি সিনেমা জগৎ থেকে হারিয়ে যান। আপনারা কি জানেন তিনি এখন কোথায় রয়েছেন এবং তিনি এখন কি করেন? আজকের আর্টিকেলে আপনাকে সেই বিষয়টা জানাব।

আপনাদের জানিয়ে রাখি, অভিনেত্রী ঋতু এই মুহূর্তে সিনেমা জগৎ থেকে কিছুটা ব্রেক নিয়েছেন এবং এই মুহূর্তে তিনি ডিজাইনার জুয়েলারি তৈরি করেন। গেলে তিনি একজন জুয়েলারি ডিজাইনার এবং তার নিজের তৈরি করা জুয়েলারি পড়ে তার একটি ছবি সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল। এই ছবিতে তাকে দেখা গিয়েছিল একটি সোনালী রঙের ড্রেস পড়ে তার ছবি জন্য পোজ দিতে।

Advertisement

এই ছবিটি বহু মানুষের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল এবং অনেকেই এই ছবিটি বেশ পছন্দ করেছিলেন। অনেক মানুষ এই ছবিতে কমেন্ট করেছেন এবং অনেকেই এই ছবি শেয়ার করেছেন। আপনাদের জানিয়ে রাখি, তার প্রথম ছবিতে তিনি যেরকম ভাবে জনপ্রিয়তা পেয়েছিলেন তারপরে ধীরে ধীরে তার জনপ্রিয়তা কমতে থাকে। এর পরে তিনি আরও কয়েকটি সিনেমায় অভিনয় করেছিলেন যেমন আর ইয়া পার, রক ডান্সার, হদ কর দি আপনে। তবে সেই সমস্ত ছবি খুব একটা জনপ্রিয় হয়নি বক্স অফিসে।

Related Articles

Back to top button