×
বিনোদনবলিউড

অভিনেত্রী রাজসি বর্মা পেরিয়ে গেছেন বোল্ডনেসের সমস্ত সীমা, ছবি দেখলে চোখ ফেরাতে পারবেন না

Advertisement

রাজসি বর্মা নামটা অনেকের কাছেই পরিচিত। তিনি হিন্দি টেলিভিশনের পাশাপাশি একাধিক হট, বোল্ড ওয়েব সিরিজে অভিনয়ও করেছেন। ওটিটি প্ল্যাটফর্মে একাধিক সাহসী দৃশ্যে দেখা গিয়েছে তাকে। পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়ার পাতাতেও তিনি সমানভাবে সাহসী দৃশ্যে ধরা দেন। তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে চোখ রাখলেই সেইসমস্ত ছবির দেখা মিলবে।

Advertisement

একাধিক জনপ্রিয় হিন্দি ধারাবাহিকে দেখা মিলেছে রাজসির। ধারাবাহিকের পাশাপাশি ‘শিখরসুখ’, ‘বায়োলজি টিচার’ ও ‘বেডিং ডবল ধামাকা’র মতো একাধিক ওয়েব সিরিজে বোল্ড লুকে দেখা মিলেছে তার। ২০১৯’এ ‘চামদসুখ’ ও ‘অক্ষরসুখ’ নাম দুটি ছবিতে অভিনয় করে চর্চায় আসেন তিনি। উল্লেখ্য, বেশিরভাগ দর্শক তাকে সরলা ভাবী হিসাবেই চেনেন।

Advertisement

এছাড়াও ২০১৬’তে ‘বেইমান লাভ’ ও ২০১৮’তে বিক্রম ভট্টের ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। এই সবকটি সিরিজেই একধিক সাহসী দৃশ্যে অভিনয় করেছেন তিনি। বলাই বাহুল্য, বোল্ডনেসের সমস্ত সীমা রীতিমতো পার করে গিয়েছেন ইতিমধ্যেই। সম্প্রতি তার বেশ কয়েকটি হট ও বোল্ড ছবি ভাইরাল হয়েছে, যার সূত্র ধরেই চর্চার আলোয় রাজসি বর্মা।

বর্তমানের অভিনেত্রী হিসাবে রাজসি কম অ্যাক্টিভ নন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রায়ই পর্দায় একাধিক সাহসী দৃশ্যে অভিনয়ের পাশাপাশি একধিক সাহসী ফটোশুটেও অংশগ্রহণ করে থাকেন তিনি। তিনি বেশিরভাগ সময়ই স্বল্প পোশাকে দেখা দেন ক্যামেরার সামনে। নেটমাধ্যমে তার অনুরাগীর সংখ্যাও বেশ ভালোই। সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হওয়া তার ছবিগুলোই তার প্রমাণ। আপাতত, তার অনুরাগীরা তাকে আবারো পর্দায় বোল্ড অবতারে দেখার অপেক্ষায় দিন গুনছেন।

Related Articles

Back to top button