×
বলিউডবিনোদন

শুটিং সেটে সারাক্ষণ অভিনেত্রীর সাথেই ঘুরতেন সঞ্জয় দত্ত, ‘আই লাভ ইউ’ বলতেন অভিনেত্রীকে

Advertisement

সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিতের প্রেমকাহিনী একটা সময় মিডিয়ার অন্যতম চর্চার বিষয়বস্তু ছিল। সেইসময়ে অভিনেত্রীর প্রেমে পাগল ছিলেন অভিনেতা। একসাথে একাধিক ছবিতেও অভিনয় করতে দেখা গিয়েছিল এই জুটিকে। তারমধ্যে ‘সাজান’ ও ‘খলনায়ক’ অন্যতম জনপ্রিয় ও উল্লেখ্য দুটি ছবি। এই দুটি ছবি বক্সঅফিসে রীতিমতো তুমুল ব্যবসাও করেছিল। জনপ্রিয়ও হয়েছিল দর্শকদের মাঝে।

Advertisement

সঞ্জয় দত্তের জীবন বিচিত্র। শুরু থেকেই কোনো না কোনো কারণে চর্চায় থাকতেন তিনি। এক সাক্ষাৎকারে অভিনেতা নিজেই জানিয়েছিলেন, তার ৩০৮ খানা প্রেমিকা ছিলো। তবে তিনি একটা সময় মাধুরী দীক্ষিতকে নিয়ে জীবনে ভীষণভাবে সিরিয়াস হয়ে পড়েছিলেন। এমনকি শুটিং সেটেও তার পিছু ছাড়তেন না তিনি। তিনি সবসময় তার পিছন পিছন ঘুরে বেড়াতেন। বারবার তার কানের কাছে গিয়ে ‘আই লাভ ইউ’ বলে জাহির করতেন নিজের ভালবাসার কথা, যা উপভোগ করতেন অভিনেত্রীও। একবার এক সাক্ষাৎকারে নাম প্রকাশে অনিচ্ছুক এক পরিচালক নিজেই এই কথা জানিয়েছিলেন মিডিয়াকে।

Advertisement

তবে নিজেদের সম্পর্ক নিয়ে মিডিয়ার সামনে কখনোই সরাসরি কোনো কথা বলতে শোনা যায়নি তাদের। তারা গোপনেই নিজেদের সম্পর্ক চালিয়ে যাচ্ছিলেন। তবে সম্ভবত তার জীবনের ও আইন-আদালতের জটিলতার কারণেই তাদের সম্পর্কে ভাঙন ধরে। এছাড়াও তার ছিল অত্যধিক নারীসঙ্গ ও নেশার বদ অভ্যাস, যার জন্যই তাদের সম্পর্কটা শেষপর্যন্ত টিকে থাকেনি। তবে সম্প্রতি এই প্রসঙ্গেই আবারো চর্চার আলোয় এই জুটি।

Related Articles

Back to top button