×
বিনোদনবলিউড

কাঁধ থেকে পোশাক নামিয়ে স্টাইল দেখালেন নোরা ফাতেহি, ঘুম উড়ল ভক্তদের

Advertisement

নোরা ফাতেহি বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী অভিনেত্রীদের মধ্যে একজন। একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন দক্ষ নৃত্যশিল্পী, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। প্রায়ই নিজের নানা নাচের ভিডিও শেয়ার করে থাকেন অভিনেত্রী যা রীতিমতো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। বলিউডের একাধিক জনপ্রিয় ছবিতে প্রায়ই দেখা মেলে তার। ছবি ছাড়াও একাধিক হিন্দি ডান্স রিয়্যালিটি শোতে বিচারকের আসনে দেখা যায় তাকে।

Advertisement

কোন না কোন কারণে মিডিয়াতে চর্চায় থাকেন নোরা ফাতেহি। থেকে থেকে নেটিজেনদের মাঝে কটাক্ষের শিকার হতেও দেখা যায় তাকে। সম্প্রতি নিজের একটি ছবির সূত্র ধরেই পুনরায় সোশ্যাল মিডিয়ার পাতায় নেটিজেনদের মাঝে চর্চিত হলেন নোরা। তার নতুন লুক রীতিমতো মুগ্ধ করেছে তার অগণিত ভক্তদের। বাস্তবে হোক কিংবা নেটমাধ্যমে অভিনেত্রীর ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। সম্প্রতি তার রূপে মুগ্ধ হয়েছেন তার পুরুষ ভক্তদের অধিকাংশ। রইল সেই ছবি।

Advertisement

ভাইরাল হওয়া ছবিতে নোরা ফাতেহিকে একটি ওয়াইন রঙের হট ড্রেসে দেখা গিয়েছে। একটি আর্টিস্টিক ব্যাকগ্রাউন্ডের সাথে ছবি তুলতে দেখা গিয়েছে তাকে। একেবারে নুড মেকাপে ছিলেন তিনি। ছবিতে খোলা চুলেই দেখা দিয়েছেন অভিনেত্রী। ভাইরাল হওয়া ছবিতে অভিনেত্রীর চোখে-মুখে আবেদনের ছাপ ছিল স্পষ্ট। সম্প্রতি অভিনেত্রী নিজের এই ফটোশুটের ছবিটি শেয়ার করা মাত্রই তা রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে নেটপাড়ায়। এই ছবি নেটদুনিয়ায় উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। চারদিন আগে ছবিটি নিজের ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করেছিলেন অভিনেত্রী। বর্তমানে এটি পছন্দ করেছেন লাখো মানুষ।

Related Articles

Back to top button