বিনোদন

সাগরের মাঝখানে চলন্ত নৌকায় নাচলেন Nora Fatehi, গার্ল গ্যাংয়ের সঙ্গে ফুরফুরে মেজাজে অভিনেত্রী

৩১ তম জন্মদিন উদযাপন করতে বন্ধুদের সাথে দুবাইতে ইয়র্ট পার্টি করছিলেন নোরা

Advertisement

Advertisement

নোরা ফাতেহী বলিউড ইন্ডাস্ট্রিতে বর্তমানে বেশ পপুলার হয়ে উঠেছেন। একের পর এক হিট আইটেম সং এ দুর্দান্ত নাচ প্রদর্শনের পরে তিনি বর্তমানে প্রায় সকলের পরিচিত মুখ। এক কথায় বলতে গেলে নোরা ফাতেহি ও হটনেস একই মুদ্রার দুই পিঠ। তাঁর কিলার এক্সপ্রেশনে ক্লিন বোল্ড হয়ে যায় পুরুষ নেটিজেনরা। বর্তমানে গ্ল্যামার ওয়ার্ল্ডে সর্বদাই লাইমলাইটে থাকেন এই অভিনেত্রী। একের পর এক ভিডিও ভাইরাল হয় নোরার। সম্প্রতি এক সমুদ্র সৈকতে নিজের হটনেস দিয়ে উষ্ণতার পারদ চড়ালেন সাকি সাকি গার্ল।

Advertisement

নোরা ফাতেহি তাঁর অসাধারণ সুন্দর নাচের স্টেপ এর জন্য বেশ পরিচিত সকলের কাছে। আট থেকে আশি সকলেই এই নোরা ফাতেহিকে চেনেন। তাঁর ‘সাকি সাকি’, ‘দিলবার’, ‘কামারিয়া’ মিউজিক ভিডিওগুলি অত্যন্ত জনপ্রিয়। গ্ল্যামার ওয়ার্ল্ডের হটলিস্ট এর প্রথম সারিতেই থাকেন এই অভিনেত্রী। মিউজিক ভিডিও দিয়ে ক্যারিয়ার শুরু করলেও বর্তমানে তাঁর অভিনয় মন জয় করেছে অনেকেরই। বলা যেতে পারে, নৃত্যশৈলীর দমে নোরা ফাতেহি বলিউডে পাকাপাকি জায়গা করে নিয়েছেন।

Advertisement

পাশাপাশি এই অভিনেত্রী আজকাল সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন। মাঝে মাঝেই নিজের স্টাইলে নাচ করে রিল ভিডিও পোস্ট করেন তিনি। সম্প্রতি ছিল নোরার ৩১ তম জন্মদিন। জন্মদিন উদযাপন করতে বন্ধুদের সাথে দুবাইয়ে একটি ইয়র্টে সময় কাটান তিনি। নোরা ফাতেহির নতুন ভিডিও দুবাইয়ের ইয়ার্টে তার জন্মদিন উদযাপন করেছে। নোরা ফাতেহি বোল্ড ভিডিওতে তার গার্ল গ্যাং এর সাথে অনেক মজা করেছেন। নোরা ফাতেহি নাচের ভিডিওতে দেখা যায়, কীভাবে তিনি ইয়টে আরবি নাচ করার সময় কোমর নাড়াচ্ছেন এবং তার বন্ধুরা হাততালি দিচ্ছেন এবং উল্লাস করছেন।

Advertisement

নোরা ফাতেহির ভিডিওতে দেখা গিয়েছেন তিনি ফুল প্রিন্টের গভীর গলার সেক্সি টপ এবং মিনি স্কার্ট পরেছেন। এর পাশাপাশি তিনি চুল খোলা রেখেছেন এবং মাথায় গগলস আটকে রেখেছেন। নোরা ফাতেহির ইনস্টাগ্রামে এই সেক্সি স্টাইল থেকে চোখ সরাতে পারছেন না ভক্তরা। ভিডিওটি মুহূর্তের মধ্যেই ব্যাপক ভাইরাল হয়ে গেছে। ফ্যানের রীতিমতো লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন এই ভিডিওতে।