ভাইরাল & ভিডিও

Viral Video: দীপিকা পাড়ুকোনের স্টাইলে নাচলেন যুবতী, কলকাতা বিমানবন্দরের ভিডিও ইনস্টাগ্রামে ভাইরাল

এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় অনেকেই বেশ পছন্দ করছেন

Advertisement
Advertisement

রিলের ট্রেন্ড এখন আর থামছে না। টিকটিক যাওয়ার পর এখন ইনস্টাগ্রাম রিল সেই পুরো জায়গাটা ধরে নিয়েছে। ইনস্টাগ্রামে দুনিয়ায় অনেকেই এমন আছেন যারা ভিডিও বানিয়ে আয় করছেন। ফলে, রিল এখন নেটিজেনদের জীবনের একটা অংশ হয়ে উঠেছে। এবার সেই ট্রেন্ড ছুঁয়েছে কলকাতা বিমানবন্দর পর্যন্ত। সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, বিমানবন্দরে এক মহিলা ‘লাভলি’ গানের তালে দুরন্ত স্টাইলে নাচছেন। পরিচালক ফারাহ খানের পরিচালনায় নির্মিত এই জনপ্রিয় গানে দীপিকা পাড়ুকোনের নাচের ধাঁচ অনুকরণ করেই নাচছেন তিনি।

Advertisement
Advertisement

ভিডিওতে কী দেখা যাচ্ছে?

ভিডিওতে দেখা যাচ্ছে, বিমানবন্দরের টার্মিনাল ভবনের চেক-ইন কাউন্টারের সামনে এক মহিলা ‘লাভলি’ গানের তালে নাচছেন। তার পোশাক ও মেকআপ বেশ আকর্ষণীয়। তিনি দীপিকা পাড়ুকোনের নাচের স্টেপ অনুকরণ করার চেষ্টা করছেন। এই যুবতীর নাম হলো সহেলি রুদ্র এবং তিনি আগেও এরকম অদ্ভুত জায়গায় নাচ করার জন্য জনপ্রিয় হয়েছিলেন। অর্থাৎ, বলা যায় তার এরকম অদ্ভুত নাচের অভিজ্ঞতা রয়েছে। তাই এই ভিডিওটি তার জন্য খুব একটা নতুন না।

Advertisement

মানুষের প্রতিক্রিয়া

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকে নেটিজেনদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে। কেউ কেউ এই মহিলার সাহসের প্রশংসা করছেন, আবার কেউ কেউ তাকে ট্রোল করছেন। কেউ কেউ বলেছেন, “তিনি যে নাচ করছেন তাতে আমি লজ্জিত বোধ করছি।” বড় অনেকেই করছেন তার প্রশংসা। অনেকে বলছেন, “আপনি খুব ভালো করছেন। পাবলিক স্টান্ট করা সবার চায়ের কাপ নয়, তবে কিছু জায়গায় মর্যাদা এবং সাজসজ্জা বজায় রাখা প্রয়োজন।” অনেকে তার কনফিডেন্সের তারিফ করছেন। কিন্তু তবুও, বিমানবন্দরে এই নাচ করেছেন বলে অনেকেই কিন্তু বিষয়টা ভালোভাবে দেখতে পারছেন না।

Advertisement
Advertisement

এই ঘটনাটি আবারও রিলের ট্রেন্ড ও সোশ্যাল মিডিয়ার প্রভাব নিয়ে প্রশ্ন তুলে ধরেছে। একদিকে যদিও অনেকেই এই মহিলার সাহসের প্রশংসা করছেন, তবে অন্যদিকে অনেকেই মনে করছেন এমন পাবলিক স্টান্ট করা উচিত নয়। বিশেষ করে বিমানবন্দরের মতো স্পর্শকাতর স্থানে।

Advertisement

Related Articles

Back to top button