বিনোদনভাইরাল & ভিডিও

Sapna Choudhary: ভাইরাল হচ্ছে স্বপ্না চৌধুরীর এই ভিডিও, একা উপভোগ করুন

বিগত এক দশকেরও বেশি সময় ধরে খোলা স্টেজের পাশাপাশি নিজের মোহনীয় নাচের মাধ্যমে রাজত্ব করছেন স্বপ্না চৌধুরী।

Advertisement
Advertisement

বিগত কয়েক বছরে সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি সর্বাধিক ভাইরাল হয়েছে, সেটি হল ভারতীয় যুবতীদের উত্তপ্ত ডান্সের ভিডিও। যেখানে হাতে গোনা কয়েক বছর আগে বিনোদন মানেই ছিল বলিউড কিংবা টলিউডের কয়েকটা সিনেমা, সেখানে আজ ডিজিটাল প্লাটফর্মের হাত ধরে বিনোদনের ক্ষেত্রে যুক্ত হয়েছে ভারতীয় যুবতীদের উত্তপ্ত ডান্সের ভিডিও। ইউটিউব, ফেসবুক সহ ইনস্টাগ্রামের মত ডিজিটাল অ্যাপ্লিকেশনের হাত ধরে আজ বিনোদন জগতে রাজত্ব করছেন ভারতীয় যুবতীরা। আপনারা জানলে অবাক হবেন, ডিজিটাল প্লাটফর্মে এমন একাধিক ভারতীয় যুবতীর অস্তিত্ব রয়েছে, যাদের ফ্যান ফলোয়িং বলিউডের তারকা অভিনেত্রীদের চেয়েও বেশি।

Advertisement
Advertisement

হরিয়ানার নৃত্যশিল্পীদের আধিপত্য

তবে সাহসী ডান্সের ক্ষেত্রে যারা বিগত কয়েক বছর ধরে ডিজিটাল প্লাটফর্মে একচ্ছত্র আধিপত্য বিস্তার করেছেন, তারা হলেন হরিয়ানার নৃত্য শিল্পীরা। যারা হরিয়ানভি নাচের মাধ্যমে বর্তমানে ডিজিটাল প্লাটফর্মে রাজত্ব করছেন। আর যদি হরিয়ানভি নাচের কথা বলি, তবে সবার প্রথমে যে নামটি আলোচিত হয় তিনি হলেন সেক্সি নৃত্য শিল্পী স্বপ্না চৌধুরী। যিনি বিগত এক দশকেরও বেশি সময় ধরে খোলা স্টেজের পাশাপাশি নিজের মোহনীয় নাচের মাধ্যমে রাজত্ব করছেন ডিজিটাল প্লাটফর্মে। যার ভিডিও প্রকাশ্যে আসা মাত্রই ভাইরাল হয়ে পড়ে ইন্টারনেটে।

Advertisement

স্বপ্না চৌধুরীর ভাইরাল ভিডিও

আজকের এই সংক্ষিপ্ত নিবন্ধে আমরা আপনার জন্য স্বপ্না চৌধুরীর নতুন একটি ভিডিওর গল্প নিয়ে এসেছি। কিছুদিন আগে নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই ভিডিওটি শেয়ার করেছেন স্বপ্না চৌধুরী। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে, সবুজ রঙের টাইট স্যুটে অত্যন্ত শালীনতার সাথে অবিশ্বাস্য ভঙ্গিতে হরিয়ানার জনপ্রিয় গানে ডান্স করছেন স্বপ্না চৌধুরী। শুধু নাচের কৌশল গুলোই নয়, তার মুখের মোহনীয় ভঙ্গিমা মুগ্ধ করেছে নেটিজেনদের। সাহসিকতা না দেখিয়ে স্বপ্না চৌধুরী যে সকলের হৃদয়ে জায়গা করে নিতে পারেন, তার প্রমাণ তিনি এই ভিডিওতে দিয়েছেন। দেখুন স্বপ্না চৌধুরীর সর্বশেষ ভাইরাল এই ভিডিওটি-

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button