ভাইরাল & ভিডিও

Sapna Chaudhary Dance: ভরা মঞ্চে স্বপ্না চৌধুরী হরিয়ানভি গানে দারুন পারফরমেন্স, ভাইরাল ভিডিও

এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে

Advertisement
Advertisement

স্বপ্না চৌধুরী আজ একজন বড় বিশ্ব তারকা হয়ে উঠেছেন। তার দীপ্তি আর শুধু হরিয়ানা, দিল্লি এবং উত্তরপ্রদেশে সীমাবদ্ধ নেই। এখন বিদেশেও তার ফ্যান ফলোয়িং বিরাট। এখন স্বপ্না চৌধুরীর যত নাচের ভিডিও বের হোক না কেন, সেখানে একটি বড় মঞ্চ, উজ্জ্বল আলো, মঞ্চের পিছনে একটি বড় এলইডি স্ক্রিন থাকেই। স্বপ্নার জাদু এখনও একই, তবে এখন তিনি পারফর্ম করেন না বিশেষভাবে। সেই কারণে একটা খারাপ লাগা প্রতিটি ভক্তের হৃদয়ে রয়ে গেছে। সম্প্রতি তার একটি পুরোনো ভিডিও ভাইরাল হয়েছে যেখানে স্বপ্না চৌধুরী, গ্রামবাসীদের মধ্যে, কোনও মঞ্চ ছাড়াই, সাধারণ মানুষকে তার দ্বারা মুগ্ধ করেছিলেন। সেই সময় নাচ সবাইকে পাগল করে দিত।

Advertisement
Advertisement

আমরা প্রতিদিন স্বপ্না চৌধুরীর নতুন নাচের ভিডিও দেখি। কিন্তু তার পুরোনো ভিডিও দেখারও একটা নিজস্ব আনন্দ আছে। স্বপ্নার এই নাচের ভিডিওটিও তেমনই। একটু পুরনো হলেও সেই ভিডিওর নাচের একটা আলাদা মজা আছে। সম্প্রতি তার এরকমই একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় হয়েছে ভাইরাল। এই নাচের ভিডিওতে তাকে দেখা যাচ্ছে একটি হলুদ রঙের ডিজাইনার শাড়ি এবং একটি বেগুনি রংয়ের ব্লাউজ। এই শাড়ি ব্লাউজে তাকে দূরত্ব দেখাচ্ছে। তিনি মঞ্চের উপরে দাঁড়িয়ে একটি জনপ্রিয় গানের সঙ্গে করেছেন নাচ।

Advertisement

এই ভিডিওটি একটি রাগিনী অনুষ্ঠানের ভিডিও। এই অনুষ্ঠানের মঞ্চে স্বপ্না চৌধুরী বাদেও অন্যান্য অনেককেই দেখা যাচ্ছে। তিনি এই ভিডিওতে দিল্লি মে করতা বদমাশি গানের সঙ্গে করেছেন নাচ। এই নাচের ভিডিওটি এখন ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে। ইনস্টাগ্রামে swapna.choudhury.7 একাউন্ট থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে। এই ভিডিওতে স্বপ্নার নাচ দেখার জন্য দূর দুর থেকে লোকজন আসছেন। ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়েছে এবং বহু মানুষ এই ভিডিও দেখেছে। অনেকেই এই ভিডিওতে করেছেন লাইক এই কমেন্ট।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button