খেলা

IPL 2023: পন্থের অনুপস্থিতিতে দিল্লির অধিনায়ক কে? জানিয়ে দিলেন বোর্ড ডিরেক্টর সৌরভ গাঙ্গুলী

সানরাইজ হায়দ্রাবাদের জন্য ভারতীয় প্রিমিয়ার লিগে নেতৃত্ব দেওয়ার অভিজ্ঞতা রয়েছে বিধ্বংসী এই ক্রিকেটারের।

Advertisement

Advertisement

হাতে আর মাত্র বাকি কয়েকটি প্রহর। আগামী মার্চ-এপ্রিলে ঘরের মাটিতে শুরু হবে টি-টোয়েন্টি ক্রিকেটের সবচেয়ে বড় লিগ ভারতীয় প্রিমিয়ার লিগের আসর। ইতিমধ্য আইপিএলের ফ্রাঞ্চাইজি গুলি মিনি নিলামে নিজেদের পছন্দের ক্রিকেটার কিনে দল সাজিয়েছে। বর্তমানে কয়েকটি দল আসন্ন আইপিএলকে উদ্দেশ্য করে অনুশীলন শুরু করেছে। তবে এবারের মেগা আসরে দিল্লি ক্যাপিটালস নিজেদের সফল অধিনায়ক ঋষভ পন্থকে হারিয়ে বেশ বিপদে রয়েছে। চলতি মরশুমে দিল্লির অধিনায়ককে হবেন তা নিয়ে ইতিমধ্যে একাধিক প্রশ্ন উঠেছে।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, গত বছরের ডিসেম্বর মাসে মর্মান্তিক গাড়ি দুর্ঘটনায় গুরুতর ভাবে জখম হন দিল্লির অধিনায়ক ঋষভ পন্থ। বর্তমানে তিনি দিল্লির একটি বেসরকারি হসপিটালে চিকিৎসা রত রয়েছেন। তবে আইপিএল ২০২৩-এ যে তিনি মাঠে নামতে পারবেন না সে কথা ইতিমধ্যে স্পষ্ট করেছে দিল্লি ক্যাপিটালসের বোর্ড কর্তারা। সেক্ষেত্রে ঋষভ পন্থের অনুপস্থিত দিল্লির কমান্ড কার হাতে থাকবে সে প্রশ্ন উঠেছে বারবার।

Advertisement

এবার সেই প্রশ্নের খোলাখুলি জবাব দিলেন দিল্লি ক্যাপিটালসের ডিরেক্টর সৌরভ গাঙ্গুলী। তিনি যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে হাজির থেকে এই প্রশ্নের উত্তরে বলেন, আসন্ন আইপিএলের মেগা আসরে ঋষভ পন্থকে আমরা মিস করবো। সে ক্ষেত্রে দিল্লির নেতৃত্বে থাকবেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার ডেভিড ওয়ার্নার।

Advertisement

সানরাইজ হায়দ্রাবাদের জন্য ভারতীয় প্রিমিয়ার লিগে নেতৃত্ব দেওয়ার অভিজ্ঞতা রয়েছে বিধ্বংসী এই ক্রিকেটারের। সেক্ষেত্রে তিনি ঋষভ পন্থের যোগ্য উত্তরসূরী হবেন বলে মনে করি। পাশাপাশি একজন অতিরিক্ত উইকেট রক্ষক হিসেবে দলে ডাকা হয়েছে বাংলার উইকেট কিপার অভিষেক পোড়েলকেও। নতুন অধিনায়কের নেতৃত্বে রবিবার থেকে দুই দিনের অনুশীলন করবে দিল্লি ক্যাপিটালস।

Recent Posts