বিনোদনভাইরাল & ভিডিও

Web Series: OTT-তে রিলিজ হল সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ, দরজা বন্ধ করে দেখুন

ডিজিটাল প্লাটফর্মে বছর দুই আগে যুক্ত হওয়া "ইরোটিক" ওয়েব সিরিজ বর্তমানে রাজত্ব করছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের কাছে।

Advertisement
Advertisement

এই মুহূর্তে যদি আপনার অবসর সময়ের সদ্ব্যবহার করতে চান, তবে আজকের নিবন্ধটি মনোযোগ সহকারে পড়ুন। কারণ, আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য এমন একটি সাহসী ওয়েব সিরিজের গল্প নিয়ে এসেছি, যেটি মুহূর্তের মধ্যে আপনার একাকীত্ব দূর করে ভরপুর বিনোদন উপহার দেবে। তবে সাহসী এই ওয়েব সিরিজটি সম্পর্কে বলার পূর্বে আমরা আপনাদের বলি, ডিজিটাল প্লাটফর্মের হাত ধরে বিনোদন জগতে সাহসী ওয়েব সিরিজের সংযুক্তিকরণ ঘটেছে কয়েক বছর আগে। তবে জনপ্রিয়তার দিক থেকে বলিউডের অনেক হাই বাজেট সিনেমাকেও পেছনে ফেলেছে একাধিক ওয়েব সিরিজ।

Advertisement
Advertisement

বিনোদনের সেরা মাধ্যম

শুরুর দিকে উল্লু, প্রাইম শর্ট, এমএক্স প্লেয়ার সহ নেটফ্লিক্সের মতো হাতেগোনা কয়েকটি অ্যাপ্লিকেশন থেকে ওয়েব সিরিজ রিলিজ করা হলেও বর্তমানে অগণিত ডিজিটাল প্লাটফর্ম রয়েছে, যে প্ল্যাটফর্ম গুলি থেকে প্রতিনিয়ত রিলিজ করা হচ্ছে একের পর এক ওয়েব সিরিজ। তবে ডিজিটাল প্লাটফর্মে বছর দুই আগে যুক্ত হওয়া “ইরোটিক” ওয়েব সিরিজ বর্তমানে রাজত্ব করছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের কাছে। বিশেষ করে যে ওয়েব সিরিজে যত বেশি যৌ*তা, সেই ওয়েব সিরিজের চাহিদা তত বেশি হয়ে উঠেছে বিনোদনপ্রেমীদের কাছে।

Advertisement

উষ্ণতম এই ওয়েব সিরিজের গল্প

আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য বর্তমান সময়ের সবচেয়ে গরম ওয়েব সিরিজের গল্পটি নিয়ে এসেছি। কিছুদিন আগে এমএক্স প্লেয়ারে রিলিজ করা হয়েছে অত্যন্ত সাহসী ওয়েব সিরিজ “মাস্তরাম”। এই ওয়েব সিরিজের প্রধান চরিত্রে রাসিক দুগ্গাল ও অনাংশ বিশ্বাসের মত অভিনেত্রীদের হট দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে। পাশাপাশি পঙ্কজ ত্রিপাঠীর মতো সাহসী অভিনেতা কেউ দেখা গেছে এই ওয়েব সিরিজে। বেড সিনে ভরপুর এবং উষ্ণ রোমান্সে পরিপূর্ণ এই ওয়েব সিরিজ আজকেই দেখে ফেলুন এমএক্স প্লেয়ারে। তবে এর সাহসী দৃশ্য গুলি উপভোগ করতে চাইলে অবশ্যই “প্রাইভেসি” রেখে তবেই দেখুন। রইল ট্রেলার-

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button