নিউজরাজ্য

দলের ওপরে কেউই না, শুভেন্দুকে নিয়ে প্রশ্নে জবাব বারাসাতের সাংসদের 

Advertisement

শুভেন্দু পর্বে ইতি টেনেছে তৃণমূল কংগ্রেস। এমনটাই বলেছেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার তৃণমূল ভবনের দৈনিক সাংবাদিক বৈঠকে এমনটাই জানিয়েছেন তৃণমূল সাংসদ কাকলি ঘোষ দস্তিদার। এইদিন শুভেন্দু সম্পর্কে করা প্রতিটা প্রশ্নই এড়িয়ে গিয়েছেন তিনি।

এইদিন সাংবাদিকদের তরফ থেকে শুভেন্দুকে নিয়ে বেশ কিছু প্রশ্ন করা হয় সাংসদকে। প্রশ্ন করা হয় শুভেন্দু অধিকারীর ভবিষ্যৎ সম্ভাবনা নিয়েও । যদিও এখন কেবল একটা প্রশ্নই ঘুরছে রাজনৈতিক মহলে। শুভেন্দুর সাথে ভবিষ্যতে তৃণমূলের কি আবারও আলোচনা হতে পারে। এইদিন সেই বিষয়ের উত্তরে কাকলি দেবী বলেন,”দলের ওপরে কেউই নয়। শক্ত জমির ওপর দাঁড়িয়ে থাকা একজন জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার তৈরি দলই তৃণমূল কংগ্রেস। দলের বাইরে কেউ নয়, যে তার কথা এখানে বলব আমি।”

একই সাথে রাজ্যের একাধিক বিধায়ক গেরুয়া শিবিরে যোগ দিতে চাইছেন শাসক দল থেকে। এমনটাই দাবি করা হয়েছে পদ্ম শিবিরের পক্ষ থেকে। সেই দাবিকে এইদিন কটাক্ষ করতেও দেখা গিয়েছে বারাসাতের সাংসদকে। কাকলিদেবী এই বিষয়ে এইদিন বলেন,”দীর্ঘদিন ধরে বিজেপি এইসব বিভ্রান্তি তৈরির চেষ্টাতে রয়েছে। তবে বলে রাখি, সাধারণ মানুষ এতটা বোকা নয়। তারা ওদের চালাকি বোঝেন।”

প্রসঙ্গত উল্লেখ্য, গত মঙ্গলবার শুভেন্দু অধিকারীর সাথে বৈঠক করেছিলেন পিকে এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়। পরের দিন বুধবার দুপুরে সৌগত রায়কে মেসেজ করেন শুভেন্দু। মেসেজে তিনি বলেন,” আপনাদের সাথে কাজ করা মুশকিল।” এরপরই তৃণমূল আশা ছেরে দিয়েছে শুভেন্দুকে নিয়ে। দলনেত্রী বার্তা দেন যে শুভেন্দুর বিষয়ে আর কোনও কিছু করবেনা দল। বলা বাহুল্য, আগেই মন্ত্রিত্ব থেকে পদত্যাগ করেছিলেন শুভেন্দু। তারপর থেকেই রাজনৈতিক মহলে চলছে তার দল পরিবর্তনকে ঘিরে জল্পনা।

Tags

Related Articles

Back to top button