×
বিনোদনবাংলা সিরিয়াল

Mithai: ‘মিঠাই’য়ের নতুন চরিত্রে ভাবনা, গল্পে নতুন মোড়?

Advertisement

জি বাংলার এক নম্বর ধারাবাহিক ‘মিঠাই’। সম্প্রতি আবারো টিআরপির দৌড়ে নিজের প্রথম স্থান ফিরে পেয়েছে এই ধারাবাহিক। সম্প্রতি ধারাবাহিকের গল্পে এসেছে নতুন মোড়। পাশাপাশি দেখা মিলছে একরাশ নতুন তারকার। কয়েকদিন আগেই মোদক বাড়ির ছোট ছেলে স্যান্ডি জির স্ত্রী হিসেবে ধারাবাহিকে এন্ট্রি নিয়েছেন পিঙ্কি অর্থাৎ ছোটপর্দার পরিচিত মুখ অনন্যা গুহ। এবার ধারাবাহিকের পর্দায় নতুন চরিত্র হিসেবে দেখা মিলল ভাবনা বন্দ্যোপাধ্যায়ের।

Advertisement

ধারাবাহিকের গল্প অনুযায়ী, সমস্ত সত্যি সামনে আসার পর রিকি দ্যা রকস্টার আবারো সকলের প্রিয় মিঠাই রানীর সিডি বয় হিসাবেই ফিরে এসেছে। আর তারপর থেকেই এক ধাক্কায় ধারাবাহিকের টিআরপি বেড়ে গিয়েছে অনেকটাই। আবারো নিজের প্রথম স্থান ফিরে পেয়েছে ‘মিঠাই’। তবে এবার গল্পে এসেছে নতুন মোড়। স্যান্ডি জির স্ত্রী অভিনয় করার একটি সুযোগ পেয়েছে ধারাবাহিকের পর্দাতেই। কিন্তু তার শাশুমা কিছুতেই তাকে অভিনয় করতে দিতে রাজি নন। পিঙ্কি যাতে অভিনয় করতে যেতে না পারে তার জন্য সদর দরজায় তালা দিয়ে দিয়েছিলেন তিনি। তবে হল্লা পার্টি পাশে রয়েছে পিঙ্কি জির। তরা রান্নাঘরের জালনার গ্রিল কেটে পিঙ্কিকে মিঠাই ও সিদ্ধার্থের সাথে পাঠিয়েছে স্টুডিওতে।

অন্যদিকে নিপা বাড়িতে প্রক্সি দিচ্ছে নিজের বৌদির অর্থাৎ পিঙ্কি জির হয়ে। তবে ইতিমধ্যেই তোর্সা হল্লা পার্টির সেই চালাকি ধরে ফেলেছে। পরে কাকিমা অর্থাৎ পিঙ্কি জির শাশুমাকে ডেকে সবটা জানিয়ে দেয়। এরপর তিনি সোজা চলে যান স্টুডিওতে শুটিং ফ্লোরে। সেখানে গিয়েই গোটা শুটিং ফ্লোর মাথায় তুলে নেন তিনি। তিনি ঠিক করে নিয়েছিলেন পিঙ্কি জিকে সাথে নিয়েই বাড়ি ফিরবেন। সেই শুটিং ফ্লোরে প্রোডাকশনের একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলেছে ছোটপর্দার অন্যতম জনপ্রিয় মুখ ভাবনা বন্দ্যোপাধ্যায়ের। তবে সবে একদিন ধারাবাহিকের পর্দায় দেখা মিলেছে তার। তার এই চরিত্র ‘মিঠাই’ ধারাবাহিকে কতদিন দীর্ঘস্থায়ী হবে! সেটাই এখন দেখার।

Advertisement

স্টার জলসার ‘মা’ ধারাবাহিকে ফুলকির চরিত্র দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন ভাবনা বন্দ্যোপাধ্যায়। এরপর অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত ‘লকডাউন’ ছবিতে ও ‘আমি দিদি নম্বর ১’এ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলেছিল তার। এরপর জি বাংলার ‘কড়ি খেলা’ ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। এবার ‘মিটাই’তে দেখা মিলল তার। আপাতত সেই সূত্র ধরেই মিডিয়াতে চর্চার আলোয় ভাবনা।

তবে পিঙ্কি জিকে অভিনয় করানোর জন্য মিঠাই ও সিদ্ধার্থের বুদ্ধিতে পর্দার ডিরেক্টর পিঙ্কি জির শাশুমাকে অভিনয় করার প্রস্তাব দিয়েছেন। তবে অনেক ভেবেচিন্তে সকলের কথা শুনে তিনি সিদ্ধান্ত নিয়েছেন তিনিও নিজের বৌমার সাথে ধারাবাহিকে অভিনয় করবেন। সেকথা শুনে অবাক সকলেই। এরপর কি হতে চলেছে! তা দেখতে গেলে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

Related Articles

Back to top button