বিনোদন

Namrata Malla: কালো বিকিনিতে সাহসের সীমা ছাড়ালেন নম্রতা মাল্লা, শেয়ার করলেন ভিডিও

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সেক্সি অভিনেত্রীর কথা বলি, তবে এই তালিকার শীর্ষস্থানে রয়েছেন অভিনেত্রী নম্রতা মাল্লা।

Advertisement

Advertisement

ভোজপুরি অভিনেত্রী এবং মডেল নম্রতা মাল্লার ফের নিজের কর্মকাণ্ডের মাধ্যমে উঠে এলেন সংবাদ শিরোনামে। নিজের সাহসী ভিডিও শেয়ার করে রীতিমতো ভাইরাল হলেন এই ভোজপুরি অভিনেত্রী। তবে ভিডিওটি প্রসঙ্গে বলার পূর্বে আমরা আপনাদের বলি, বিগত কয়েক বছর ধরে নিজের সাহসিকতার মাধ্যমে বারবার সংবাদ শিরোনামে নিজের নাম তুলেছেন অভিনেত্রী নম্রতা মাল্লার। সিনেমা হোক কিংবা সিনেমার বাইরের জগত, সর্বত্রই নিজেকে সাহসিকতার ছোঁয়ায় সাঁজিয়ে তুলেছেন এই অভিনেত্রী। ফলে বারবার সোশ্যাল মিডিয়া প্রেমীদের দ্বারা আলোচিত হয়েছেন অভিনেত্রী নম্রতা মাল্লার।

Advertisement

যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সেক্সি অভিনেত্রীর কথা বলি, তবে এই তালিকার শীর্ষস্থানে রয়েছেন অভিনেত্রী নম্রতা মাল্লার। যার হট ফিগার যেকোনো পুরুষকে উত্তেজিত করে দিতে যথেষ্ট। আমরা আপনাদের বলি, অভিনেত্রী নম্রতা মাল্লা নিজের অভিনয়ের জন্য যতটা না আলোচনায় থাকেন, তার চেয়ে বেশি আলোচনায় থাকেন নিজের হটনেসের কারণে। সোশ্যাল মিডিয়াতে তার কোন ছবি কিংবা সংক্ষিপ্ত রিলস ভিডিও ছড়িয়ে পড়তেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে।

Advertisement

আমরা আপনাদের বলি, অভিনেত্রী নম্রতা মাল্লারের সেক্সি ফিগার দেখলে যে কেউ ভুলে যাবেন বলিউডের তারকা অভিনেত্রীদের হটনেসকেও। নিজের কার্ভি ফিগার এবং হটনেস দিয়ে লাখ লাখ ফ্যান ফলোইং তৈরি করেছেন এই অভিনেত্রী। যাদের মনোবাসনা পূর্ণ করতে কখনো দ্বিধাবোধ করেন না নম্রতা মাল্লার।

Advertisement

কিছুদিন আগে নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি সেক্সি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী নম্রতা মাল্লার। যেখানে তাকে কালো রংয়ের টাইট বিকিনির সাথে হট প্যান্ট পরে জনপ্রিয় ভোজপুরি গানে একের পর এক হট স্টেপ করতে দেখা গেছে। এমনকি শরীরের নরম অঙ্গ ঝাঁকিয়ে ভক্তদের খুশি করতে দেখা গেছে অভিনেত্রীকে। এই মুহূর্তে যদি আপনি উত্তেজনা অনুভব করতে চান, তবে নিচে দেওয়া লিংকে গিয়ে দেখে নিন অভিনেত্রীর চরম সাহসিকতা-